১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

ফের বড়পর্দায় ক্রাইম থ্রিলার নিয়ে হাজির শাহরুখ! ঘোষণা করলেন নতুন ছবির নাম

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2020 2:50 pm|    Updated: October 29, 2020 4:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজে কবে সিনেমার জন্য শুটিং ফ্লোরে ফিরবেন, সেই তারিখ এখনও জানাননি। তবে রেড চিলিজের ব্যানারে একের পর এক সিনেমা-সিরিজের ঘোষণা করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেই তালিকায় নতুন সংযোজন ‘লাভ হস্টেল’ (Love Hostel)।

দৃশ্যম ফিল্মসের সঙ্গে যৌথভাবে ক্রাইম থ্রিলার সিনেমাটি তৈরি করছে শাহরুখের সংস্থা। উত্তর ভারতের প্রেক্ষাপটে সাজানো কাহিনি। কাহিনির কেন্দ্রবিন্দুতে দুই তরুণ-তরুণী। ভালবাসার ‘হ্যাপি এন্ডিং’য়ের জন্য যাঁরা পেশাদার খুনির সঙ্গে লড়ে যেতেও দ্বিধা করে না। শাহরুখের প্রযোজনায় ছবি পরিচালনা করবেন শংকর রমন (Shanker Raman)। মুখ্য ভূমিকায় দেখা যাবে সানিয়া মালহোত্রা (Sanya Malhotra), বিক্রান্ত মাসি (Vikrant Massey) এবং ববি দেওলকে (Bobby Deol)। শাহরুখের প্রযোজনায় এটি ববির দ্বিতীয় কাজ। এর আগে নেটফ্লিক্স (Netlix) অরিজিনাল ফিল্ম ‘ক্লাস অফ ৮৩’ (Class of ’83) ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেছিলেন ধর্মেন্দ্রপুত্র। আগামী বছরের শুরুতেই ছবির শুটিং শুরু হওয়ার কথা। সব ঠিক থাকলে ২০২১ সালেই মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: দেবী লক্ষ্মীর অপমান! অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির বিরুদ্ধে আইনি নোটিস কর্ণি সেনার]

কিন্তু শাহরুখ নিজে কবে ক্যামেরার সামনে কামব্যাক করছেন? এই প্রশ্নের উত্তরই এক অনুরাগী জানতে চেয়েছিলেন তাঁর সাম্প্রতিক ‘আস্ক এসআরকে’ (#AskSRK) সেগমেন্টে। যার উত্তরে টুইটারে কিং খান জানান, সব ঠিক থাকলে নায়ক হিসেবে কামব্যাক করতে বছর খানেক লাগবে তাঁর। এবার দিনক্ষণ ঘোষণায় প্রতীক্ষায় অনুরাগীরা।    

[আরও পড়ুন: মারাঠি ভাষা বিরক্তিকর! বিতর্কিত মন্তব্যের পরে ক্ষমা চাইলেন জান কুমার শানু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement