৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জলে ভাসছে ব্রেকফাস্ট, সুইমিং পুলে ডুবে মালদ্বীপে দিন শুরু রাজ-শুভশ্রীর

Published by: Akash Misra |    Posted: October 2, 2021 4:16 pm|    Updated: October 2, 2021 4:16 pm

Subhashree Ganguly and Raj Chakraborty Maldives Photos goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আকাশ নীল। নীল সমুদ্র। শুভশ্রীর বিকিনিতেও বেগুনি, নীলের ছোঁয়া। মাথায় ছোট্ট চাঁপা ফুল। চোখে সানগ্লাস। সামনে বাহারি ঝুড়িতে ভেসে বেড়াচ্ছে ব্রেকফাস্ট! সুইমিং পুলের জলে কোমর ভিজিয়ে দাঁড়িয়ে আছেন শুভশ্রী (Subhashree Ganguly)। উলটো দিকে রাজের হাতে ক্যামেরা। টুক করে উঠল ছবি। শুভশ্রীর অনুরাগীরা এই ছবি দেখে বলছেন, শুভশ্রীর এরকম রূপ অনেক দিন পর দেখলাম। যুবানের মা হওয়ার পর থেকে তো এভাবে নায়িকাকে দেখেইনি অনুরাগীরা। মালদ্বীপে গিয়ে যেন পুরনো শুভশ্রীতেই ফিরলেন রাজ ঘরণী। আর ঠিক এই ভাবেই সকালটা শুরু করলেন টলিউডের এই সেলেব দম্পতি। 

অন্যদিকে, খালি গা, শর্টসে সুইমিং পুলে হাঁটু গেড়ে বসে শ্য়াম্পেন ঢালতে ব্যস্ত রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ক্য়ামেরা এবার শুভশ্রীর হাতে। মালদ্বীপে গিয়ে বহুদিন পর যেন এক মাখো মাখো সকাল শুরু করলেন পরিচালক। এই ছবি পোস্ট করে শুভশ্রী লিখলেন, ‘ভালবাসা থাকলে, জীবনটা কখনও একঘেয়ে হয় না।’

Subhashree Ganguly and Raj Chakraborty

[আরও পড়ুন: ‘একমাত্র মৃত্যুই আমাদের দু’জনকে আলাদা করবে’, প্রিয় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন ঋতাভরী]

গতকালই শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন এক অন্তরঙ্গ ছবি। আর এবার নতুন ছবিতে ঝকঝকে সকাল আর এক মুঠো ভালবাসা ছড়িয়ে দিলেন রাজ-শুভশ্রী। রাজ, শুভশ্রীর নতুন ছবি দেখে নেটিজেনরা বলছেন, রাজ-শুভশ্রী হলেন একেবারে পারফেক্ট জুটি। অনেকে আবার বললেন, এই প্রেম বজায় থাকুক সারাজীবন। রাজ-শুভশ্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনেকে।

Raj Chakraborty

বলিউড ও টলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)। নীল সমুদ্রের এই দেশে অনেক তারকাই ছুটি কাটাতে ভালবাসেন। কিছুদিন আগে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। তার আগে আবার গিয়েছিলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তীও। এবার পাড়ি দিলেন রাজ-শুভশ্রী। সঙ্গে ছোট্ট যুবান।

Subhashree

[আরও পড়ুন: ক্যানসারে বাদ আধখানা ফুসফুস, কেমন আছেন ‘জিয়নকাঠি’র ঐন্দ্রিলা?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement