BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘একমাত্র মৃত্যুই আমাদের দু’জনকে আলাদা করবে’, প্রিয় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করলেন ঋতাভরী

Published by: Akash Misra |    Posted: October 1, 2021 8:05 pm|    Updated: October 1, 2021 8:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমন বন্ধু আর কে আছে? অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty) যদি এই প্রশ্ন করা হয়, তাহলে কোল থেকে নামিয়ে বলবেন, ‘এই যে আমার প্রিয় বন্ধু’ ভাবছেন ঋতাভরীর বন্ধু, তাও আবার কোলে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। শয়নে, স্বপ্নে, জাগরণে ঋতাভরীর সব সময়ের সঙ্গী এক খেলনা ভাল্লুক! আর এই ভাল্লুক নিয়েই ঋতাভরীর দিনযাপন, রাতযাপন। এমনকী, অসুস্থ হয়ে যখন নার্সিংহোমে ভরতি ছিলেন অভিনেত্রী, তখন হাসপাতালের বেডেও বিরাজমান এই ভাল্লুক পুতুল। শুধু তাই নয়, ঋতাভরী যদি কোথাও ঘুরতে যান, তাহলে ব্যাগেও ভরে নেন এই প্রিয়বন্ধুকে।

সম্প্রতি এই বন্ধুর ছবিই ইনস্টাগ্রামে আপলোড করলেন ঋতাভরী। এই ছবি পোস্ট করে ঋতাভরী লিখলেন, ‘একমাত্র মৃত্যুই আমাদের দু’জনকে আলাদা করবে। আমার ভাল সময়ে, আমার খারাপ সময়ে সঙ্গে রয়েছে। অন্যদের কাছে এটা শুধুই পুতুল। কিন্তু আমার কাছে ছোটবেলার বন্ধু। আমার আলিঙ্গনের জুটি। সব সময় খুশি থাকে আর বোকা প্রশ্ন করে না।’

Ritabhari Chakraborty

 

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হওয়ার পর প্রথম পুজো নুসরতের, কীভাবে সাজবেন? শেয়ার করলেন ভিডিও]

Ritabhari

সম্প্রতি নেটদুনিয়ায় চেহারা নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন ঋতাভরী। তবে চুপ থাকেননি তিনি। জবাবও দিয়েছেন ঋতাভরী। দু-দু’টি অস্ত্রোপচার হয়েছে ঋতাভরীর। প্রায় আটমাস শয্যাশায়ী ছিলেন অভিনেত্রী। এমনিতে ফিটনেস ফ্রিক হলেও এখন সুন্দর চেহারার থেকে তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ স্বাস্থ্য। তবে অভিনেত্রীর শারীরিক গঠন নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশের মাথাব্যথার অন্ত নেই। এ বিষয়ে কথা বলতে গিয়েই ঋতাভরী বলেন, “মধুবালা, সুচিত্রা সেন থেকে কোয়েল মল্লিক, সময়ের সঙ্গে সঙ্গে নারীর সৌন্দর্যের সংজ্ঞা পালটেছে। নারীকে ঠিক কেমন দেখতে হওয়া উচিত তা ঠিক করে দেয় সমাজ। কিন্তু আমি বুঝে উঠতে পারি না কেন নারীকে শুধু শরীরের সৌন্দর্যের নিরিখে বিচার করা হয়? তার চাইতে আরও অনেক বেশি কিছু রয়েছে তাই না?” তবে এসব ভুলে ঋতাভরী এখন এই বন্ধুকে নিয়েই সময় কাটাতে ব্যস্ত।

Actress Ritabhari Chakraborty

[আরও পড়ুন: বাপ্পি লাহিড়ীর সুরে প্রথমবার গান গাইলেন ঋতুপর্ণা! আসছে পুজোর অ্যালবাম ‘ফুলমতি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement