BREAKING NEWS

৬ কার্তিক  ১৪২৮  রবিবার ২৪ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Nusrat Jahan: মা হওয়ার পর প্রথম পুজো নুসরতের, কীভাবে সাজবেন? শেয়ার করলেন ভিডিও

Published by: Akash Misra |    Posted: October 1, 2021 3:53 pm|    Updated: October 1, 2021 4:02 pm

Nusrat Jahan Shares Puja Look on Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত এক বছরে নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনটা যেন একেবারেই বদলে গিয়েছে। নিখিলের ঘর ছেড়েছেন। একা থেকেছেন। যশের (Yash Dasgupta) সঙ্গে প্রেম নিয়ে নানা গুঞ্জন সহ্য করেছেন। আর অন্তঃসত্ত্বা হওয়ার পর তো নুসরতের জীবনে এসেছিল ঝড়। নানা দিক থেকে ধেয়ে আসছিল কটাক্ষ। কিন্তু নুসরত একটিবারের জন্যও ভেঙে পড়েননি। উলটে এসবকে তোয়াক্কা না করে নুসরত এগিয়ে গিয়েছেন নিজের নিয়মে। আর এখন তো নুসরতের কোল আলো করে ছোট্ট ঈশান। নুসরতের জীবন এখন ঈশানকে ঘিরেই।

ঈশান হওয়ার পর এটাই প্রথম পুজো নুসরতের। তাই এই পুজো এবার নুসরতের কাছে ভীষণ  স্পেশ্যাল। তাঁকে ঘিরে বিতর্কও এখন অনেকটাই কম। তাই তো ধীরে ধীরে এবারের পুজোর জন্য তৈরি হচ্ছেন নুসরত। নতুন করে নিজেকে খুঁজে পাওয়ার চেষ্টা চালাচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

[আরও পড়ুন: অবিকল যেন ক্যাটরিনা! জানেন ভাইরাল হওয়া এই কন্যা আসলে কে?]

সম্প্রতি নুসরত তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর এবারের পুজো সাজ। এটি বিজ্ঞাপনের ফটোশ্যুট হলেও, এই ছবি পোস্ট করেই এতদিনের জমানো কথা শেয়ার করলেন নুসরত।

Nusrat Jahan
নুসরত জাহানের পোস্ট।

ছবি আপলোড করে নুসরত লিখলেন, ‘অনেক সমস্যার মধ্য়ে দিয়ে গিয়েছি আমি। তবুও মন ভাঙতে দিইনি। লড়ে গিয়েছি দুষ্টের সঙ্গে। একজন অভিনেত্রী হিসেবে, একজন জন প্রতিনিধি হিসেবে বরাবরই নিজের জায়গাটাকে ধরে রেখেছি। সবাই এইভাবেই লড়াই করে যান। দুষ্টের সামনে কোন মতেই মাথা নত করবেন না।’

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

ছবিতে নুসরতকে দেখা গিয়েছে, ফ্লোরাল প্রিন্টের লহেঙ্গায়। ছিমছাম সাজে ফের নজর কাড়লেন তিনি। এবারের পুজোয় যে চমক দেবেন অভিনেত্রী, তার ইঙ্গিত রয়েছে নুসরতের এই ছবিতেই।

[আরও পড়ুন: Manike Mage Hithe: এবার ইয়োহানির গান গাইলেন রানু মণ্ডল, ফের ভাইরাল রানাঘাটের ‘লতা’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement