৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Manike Mage Hithe: এবার ইয়োহানির গান গাইলেন রানু মণ্ডল, ফের ভাইরাল রানাঘাটের ‘লতা’

Published by: Sucheta Sengupta |    Posted: September 29, 2021 8:36 pm|    Updated: September 29, 2021 9:26 pm

Viral Video: Ranu Mandal known as 'Lata Mangeskar' of Ranaghat sings Manike Mage Hithe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্যায়ার কা নাগমা’ গেয়ে বিখ্যাত হয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mandal)। মনে আছে নিশ্চয়ই? রানাঘাট স্টেশনের পাশে বসে আপনমনে তিনি গেয়ে যেতেন লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’। আচমকাই তাঁর প্রতিভা সকলের সামনে আনেন রানাঘাটের (Ranaghat) এক নিত্যযাত্রী। তারপর থেকেই নিমেষে ভাইরাল বয়স্কা রানু মণ্ডল। আর তারপরই তাঁর জীবনের মোড় ঘুরে যায়। সেসব ইতিহাস সকলের জানা। সেই রানু মণ্ডলই ফের শিরোনামে। সৌজন্যে, ভাইরাল (Viral) গান ‘মানিকে মাঠে হিথে’। এবার সিংহলি গায়িকা ইয়োহানির বিখ্যাত গানটি গেয়ে আবারও নেটদুনিয়ার প্রশংসা কুড়োলেন রানাঘাটের ‘লতা’।

পরনে লাল টিশার্ট, প্যান্ট, খোলা চুল। এই বেশেই ভাইরাল ‘মানিকে মাঠে হিথে’ (Manike Mage Hithe) গানটি রেকর্ড করলেন রানু মণ্ডল। ব্যস, ইউটিউবে তা আপলোড হওয়ার পরই নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ইতিমধ্যেই ৫৫ হাজার বার রানুর নতুন গান শুনে ফেলেছেন নেটিজেনরা। আর ধন্য ধন্যও করেছেন। করবেন নাই বা কেন? যেমন সুকণ্ঠী রানু, তেমনই তাঁর চেষ্টা। সম্পূর্ণ ভিন্ন ভাষার একটি গান দিব্যি অনায়াসে গেয়ে ফেলেছেন রানু মণ্ডল। উচ্চারণ শুনে বোঝার উপায় নেই যে তিনি এই প্রথমবার এত পৃথক কোনও ভাষার গান গাইলেন। যদিও এর আগে তিনি পেশাদারভাবে হিন্দি গান রেকর্ড করেছেন।

[আরও পডুন: স্বামীর ডিজাইন করা মূর্তি দূরে রাখবে শত্রুদের, ঘরে শান্তি ফেরানোর উপায় জানালেন সুদীপা]

রানু মণ্ডলের প্রতিভার কথা প্রকাশিত হওয়ার পর তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন খোদ সুরসম্রাজ্ঞী। তারপর তাঁকে মুম্বই গিয় গান গাওয়ার অনুরোধ জানান জনপ্রিয় গায়ক তথা চিত্র পরিচালক-প্রযোজক হিমেশ রেশমিয়া। সেই প্রথম রানুর বলিউড যাত্রা। হিমেশের সঙ্গে জুটি বেঁধে রানুর ‘তেরি হি মেরি হি’ গানটিও বেশ জনপ্রিয় হয়। হিমেশ সেই গান তাঁর সিনেমায় ব্যবহার করেন। এরপর আরও একটি ভাইরাল গান – ‘বচপন কা প্যার’ গেয়েও রানু আলোচনার কেন্দ্রে উঠে আসেন। কিন্তু সেই গান এতটা প্রশংসা পায়নি।

[আরও পডুন: অপর্ণা সেনের পরিচালনায় ‘দ্য রেপিস্ট’-এর ট্রেলারে চমকে দিলেন কঙ্কনা]

এবার রানাঘাটের ‘লতা’ গেয়ে ফেললেন ভাইরাল সিংহলি গান। এবং তা অনেকের চেয়ে অনেক ভাল। ফলে ফের সংগীতপ্রেমীদের চর্চার কেন্দ্রে রানু মণ্ডল। তারউপর তাঁর নতুন লুকও বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। লাল টিশার্ট-প্যান্টে প্রবীণা রানু মণ্ডলের বয়স যেন কমেছে কয়েক বছর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement