৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীর ডিজাইন করা মূর্তি দূরে রাখবে শত্রুদের, ঘরে শান্তি ফেরানোর উপায় জানালেন সুদীপা

Published by: Akash Misra |    Posted: September 29, 2021 7:10 pm|    Updated: September 29, 2021 7:10 pm

Sudipa Chatterjee shares new statue collection from her boutique | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বুটিক খুলেছেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সোশ্য়াল মিডিয়ায় তাঁর বুটিকের শাড়ি বেশ জনপ্রিয়ও। আর এবার সেই বুটিকেই সুদীপা নিয়ে আসলেন স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ডিজাইন করা ডোকরার মূর্তি। ফেসবুকে সেসব মূর্তির ছবি দিয়েই সুদীপা অনুরাগীদের জানালেন, এই মূর্তি কেনার উপকারিতা!

ফেসবুকে সুদীপা লিখলেন, ”পুজোয় এবার ‘মা দুর্গা’কে ঘরে নিয়ে যান। ঘর আলো করে থাকবেন। সব বিপদ-আপদে,আপনার পরিবারকে রক্ষা করবেন। আর দশানন রাবণ-আপনার বাড়িকে দশদিক থেকে আগলে রাখবে। গুপ্তশত্র, জ্ঞাতিশত্রু, কোনওরকম চক্রান্ত, তন্ত্র-মন্ত্র, কোনওটাই কাজে লাগবে না, যদি এই মূর্তি- প্রবেশদ্বারের একদম মুখোমুখি রাখা যায়। যাতে যেই আপনার বাড়িতে ঢুকুক- প্রথমেই যেন এই রাবনে নজর যায়। ব্যাস! তাতেই কেল্লাফতে। আর এই মূর্তিটির বিশেষত্ব হল- এটির পিছন দিকেও একটি মুখ আছে, যা আপনাকে গোপন শত্রুর হাত থেকে বাঁচাবে,বলে আমাদের বিশ্বাস। এছাড়া পাবেন- রামসীতা, গণেশ, শিব, মা কালী, পুরীর গোপাল ও আরও অনেক কিছু। বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদুর- এই কথা মাথায় রেখেই,ছবিগুলো শেয়ার করলুম। যাঁর ভালো লাগবে,দেখবেন।’

Sudipa Chatterjee

[আরও পড়ুন: বিয়ের আগে শেষ পুজো, কেমন পোশাক কিনলেন ঋতাভরী?]

সুদীপা চট্টোপাধ্যায় একাহাতে অনেক কিছু সামলান। সুদীপা একেবারে রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। রেস্তোরাঁ চালান, ‘রান্নাঘর’ নামে একটি শো সঞ্চালনা করেন। ছবির চিত্রনাট্য লেখেন। সংসার সামলান। অভিনয়ও করেন। তার মাঝেই সময় দেন নিজের বুটিকেও। আর এবার স্বামীকেও সেই বুটিকের অংশ বানিয়ে নিলেন সুদীপা।

সম্প্রতি, সোশ্য়াল মিডিয়ায় শাড়ি বিক্রি করা নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ফেসবুকে রচনার শাড়ি বিক্রি করার লাইভ দেখে নেটিজেনরা ক্ষেপে গেলেন। অনেকেই মন্তব্য করেছিলেন সেলিব্রিটারা যদি এভাবে শাড়ির ব্যবসা করে, তাহলে ছোট ব্যবসায়ীরা ক্ষতির মুখে পড়বেন। নেটিজেনদের এসব কথার জবাবও দিয়েছেন রচনা। সুদীপাও যখন অনলাইনে নিজের ব্যবসার কথা জানিয়ে ছিলেন, তখনও শিকার হয়েছিলেন এমনই কটাক্ষের। তবে এসবকে পাত্তা না দিয়েই সুদীপা এখন ব্যস্ত নিজের বুটিকের সম্ভার বাড়িয়ে তুলতে।

[আরও পড়ুন:‘বাড়িয়ে দাও তোমার হার্ট’, বাদলা দিনে ক্যাটরিনা কাইফকে ‘প্রেম নিবেদন’ মীরের]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement