ad
ad
Mir and Katrina

‘বাড়িয়ে দাও তোমার হার্ট’, বাদলা দিনে ক্যাটরিনা কাইফকে ‘প্রেম নিবেদন’ মীরের

বলিউড সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করেই 'প্রেম নিবেদন' তারকার।

Mir Afsar Ali posted picture with Katrina Kaif on World Heart Day | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:September 29, 2021 4:34 pm
  • Updated:September 29, 2021 6:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  এমন বাদলা দিনে প্রেম বাধ মানে না। মীর আফসার আলিরও (Mir Afsar Ali) এমন দশা হয়েছে। বাদলা দিনেই প্রেম নিবেদন করে বসলেন তারকা। তাও আবার বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। 

তাঁর স্বপ্নসুন্দরী যে খোদ বলিউডের ‘আফগান জলেবি’ ক্যাটরিনা কাইফ, তা বুধবারের ফেসবুক পোস্টেই যেন বুঝিয়ে দিলেন মীর। ক্যাটরিনার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন তারকা। যার ক্যাপশনে মীর লিখেছেন, “বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই…।” এরপরই আবার তিনি লেখেন, “আমি শুধু তাঁকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।”

Mir Afsar Ali katrina Kaif

[আরও পড়ুন: বাজেয়াপ্ত হওয়া গাড়ি, ল্যাপটপ, আইফোন ফেরত পাচ্ছেন পরীমণি, আদালতের নির্দেশে স্বস্তিতে অভিনেত্রী]

বুধবার ‘ওয়ার্ল্ড হার্ট ডে’ (World Heart Day)। সেই উপলক্ষ্যেই মজার এই পোস্টটি করেছেন মীর। এমন পোস্ট তিনি করেই থাকেন। বর্তমানে সংগীতের মহাযুদ্ধ রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করছেন মীর। কিছুদিন আগেই সেই সেট থেকে উদিত নারায়ণের (Udit Narayan) সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, “ঘরে যেদিন নারায়ণ এলেন…”

Mir Afsar Ali Udit Narayan

এমন রসিকতা মীর করতেই থাকেন। কখনও জাদুসম্রাট পি সি সরকারের বেশ ধরেন, কখনও আবার হয়ে যান ঘাঘরা-চোলি পরা নারী। আর সেই বেশেই চ্যালেঞ্জ দেন টলিউড নায়িকা পায়েল সরকারকে (Paayel Sarkar)। মীরের এই কীর্তিকলাপ বেশ উপভোগ করেন তাঁর অনুরাগীরা। বুধবারের পোস্টের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। কেউ লিখেছেন, “হাঁটছ ভাল কথা, তবে ফুটপাথ দিয়ে হাঁটার সময় একটু দেখেশুনে হেঁটো”, কেউ আবার লিখেছেন, “উফফফফ! ছবি ছাপিয়ে ক্যাপশন মাথায় ছপছপ করে ঢুকে এল, জল পেরিয়ে…।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

[আরও পড়ুন: শাড়ির ব্যবসা করে কটাক্ষের শিকার, নিন্দুকদের মোক্ষম জবাব রচনা বন্দ্যোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ