BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত রাজ, রিপোর্ট এল অন্তঃসত্ত্বা শুভশ্রীর, কেমন আছেন অভিনেত্রী?

Published by: Sandipta Bhanja |    Posted: August 18, 2020 4:03 pm|    Updated: August 18, 2020 4:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত পরিচালক রাজ চক্রবর্তী, গতকাল এই খবর প্রকাশ্যে আসতেই শুভশ্রীকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন ঘনিষ্ঠরা। সোমবার দুপুর ২টো নাগাদ পরিচালক টুইট করে জানিয়েছিলেন, তিনি কোভিড পজিটিভ। তাঁর বাবা সম্প্রতি হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু দু’বারই তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। বাড়ির অন্যান্য সদস্যরাও প্রত্যেকে কোভিড টেস্ট করিয়েছেন। অতঃপর রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) পরিবারের জন্য যে খুব কঠিন একটা সময়, তা বলাই বাহুল্য। আর এই খবর পেয়েই যেন মাথায় আকাশ ভেঙে পড়েছিল অনুরাগীদের। কারণ, প্রিয় অভিনেত্রী যে মা হতে চলেছেন।

কী আসে শুভশ্রীর (Subhashree Ganguly) রিপোর্ট? চিন্তায় ছিলেন অনেকেই। তবে সংশয়মুক্ত করলেন পরিচালক রাজ নিজেই। মঙ্গলবার টুইট করে জানিয়ে দিলেন যে, চিন্তার কোনও কিছু নেই। কারণ, হবু মা শুভশ্রীর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, বাড়ির প্রত্যেকেরই যাঁদের করোনা পরীক্ষা করানো হয়েছিল। তাঁদেরও প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

রাজ বললেন, “শুভশ্রী-সহ বাড়ির সকলের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ। চিন্তামুক্ত হলাম। আমি সুস্থই রয়েছি এবং নিজের শরীরের খেয়াল রাখছি। বাড়ির প্রত্যেকেই আলাদা আলাদা ঘরে রয়েছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্যে সবাইকে অসংখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘আপনি তো সাংঘাতিক কট্টরপন্থী!’ ধর্মাচরণ নিয়ে আমিরকে নজিরবিহীন কটাক্ষ কঙ্গনার]

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ার খবর প্রকাশ্যে আসতেই সাংসদ অভিনেতা দেব আরোগ্য কামনা করে টুইট করেছিলেন। শুধু তাই নয়, যদি কোনও সাহায্যের প্রয়োজন হয়, তিনি যে পাশে রয়েছেন, সেকথা বলেও আশ্বস্ত করেন পরিচালককে। সত্যিই তো, এমন দুর্দিনে যেখানে এমন কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে চলেছেন সকলে, সেখানে একে অপরের পাশে থাকাটাই তো বাঞ্ছনীয়।

[আরও পড়ুন: এমপি ল্যাডের টাকায় বসিরহাটের স্কুলগুলিতে ওয়াটার জেনারেটর বসালেন সাংসদ নুসরত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement