Advertisement
Advertisement

Breaking News

Gadar 2 update

সানি-প্রীতির বহর! আস্ত টিউবওয়েল হাতেই ‘গদর ২’ দেখতে হলে ভক্ত, ভাইরাল কীর্তি

'তারা সিং' লুকে ওই অনুরাগীর কীর্তিতে শোরগোল।

Sunny Deol Fan dresses as Tara Singh from 'Gadar 2', brings handpump to theatre, watch | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:August 11, 2023 5:51 pm
  • Updated:August 11, 2023 5:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই আড়াই কোটির ব্যবসা করা সিনেমা নিয়ে যে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য। পয়লা দিনেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বাইশ বছর পরও একটা ছবি নিয়ে যে ভক্তদের মধ্যে এতটা উন্মাদনা থাকতে পারে, শুক্রবার প্রেক্ষাগৃহের বাইরে উন্মত্ত জনতার ভীড় দেখেই ঠাহর করা যায়। তবে মুম্বইয়ের গ্যাইটি গ্যালাক্সি হলে সানি দেওলের এক অন্ধ-অনুরাগী যে কাণ্ড করলেন, সেই কীর্তি আপাতত নেটপাড়ায় ভাইরাল।

আস্ত একটা হ্যান্ডপাম্প অর্থাৎ টিউবওয়েল নিয়েই হলে হাজির হয়েছেন ওই ভক্ত। শুধু তাই নয়, আরেক ভক্তকে দেখা গেল বিশালাকৃতির হাতুড়ি নিয়ে হলের বাইরে ঢোল-তাসার ছন্দে নাচ করতে। সবমিলিয়ে ওপেনিং ডে-তেই বক্সঅফিসে ছক্কা হাঁকিয়েছে সানি-অমিশার ‘গদর ২’। রিপোর্ট, পয়লা দিনেই ৩০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। তবে তারা সিং লুকে সানি-ভক্তর ওই কাণ্ড দাবানল গতিতে ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: বলিউডে ‘গ্র্যান্ড এন্ট্রি’ যশের! প্রকাশ্যে ‘ইয়ারিয়া ২’র ঝলক, উসকে দিলেন ‘অরণ্য’ নস্ট্যালজিয়া]

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই গাজিয়াবাজে ‘গদর ২’র প্রচারে সানি দেওলকে দেখতে গিয়ে অন্তত ১৬ জন অনুরাগী নিজেদের মোবাইল ফোন হারিয়েছেন। এবার ‘গদর ২’ দেখতে সিনেমাহলে আস্ত টিউবওয়েল, হাতুড়ি নিয়ে হাজির সানি দেওল ভক্তরা। যে ঘটনা শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়।

[আরও পড়ুন: বলি তারকাখচিত ‘রকি রানি’র প্রিমিয়ার, ‘বাঙালির আত্মাভিমান’ ভুলতে না পেরে কী কাণ্ড ঘটান টোটা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ