BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় গ্রেপ্তারির পালা শুরু, রিয়ার ভাইকে মাদক সরবরাহের অভিযোগে ধৃত ২

Published by: Suparna Majumder |    Posted: September 2, 2020 10:10 am|    Updated: September 2, 2020 1:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Sigh Rajput) মৃ্ত্যুর আড়াই মাস পর প্রথম গ্রেপ্তারির খবর মিলল। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) ভাই সৌভিককে (Showik Chakraborty) নিষিদ্ধ মাদক সরবরাহের অভিযোগ দু’জনকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ধৃতদের নাম আবদুল বশিত এবং জৈদ ভিলাতরা। মুম্বই থেকেই দু’জনকে গ্রেপ্তার করা হয়।

সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত মামলার তদন্তভার নেয় সিবিআই (CBI)। তার আগে থেকেই আর্থিক তছরুপের দিকটি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। মঙ্গলবারই এ বিষয়ে গোয়ার হোটেল ব্যবসায়ী গৌরব আর্যকে জিজ্ঞাসাবাদ করেছিল ED। তাঁর আগে গৌরব জানিয়েছিলেন সুশান্তকে তিনি চিনতেন না। চিনতেন রিয়া চক্রবর্তীকে। এর মাঝে আজ, বুধবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই থেকে আবদুল বশিত এবং জৈদ ভিলাতরাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

 

[আরও পড়ুন: এবার ডাবিং হচ্ছে ‘নেতাজি’, জনপ্রিয় বাংলা ধারাবাহিকটি দেখা যাবে হিন্দিতে]

জানা গিয়েছে, রিয়ার সহযোগী স্যামুয়েল মিরান্ডার (Samuel Miranda) মাধ্যমে তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে মাদক সরবরাহ করা হত। শোনা গিয়েছে, ধৃতদের মধ্যে একজন বলিউড যোগের কথা স্বীকার করে নিয়েছে। এরই মাধ্যে ইমতিয়াজ খাতরি নামে এক ব্যক্তির এই ঘটনায় জড়িত থাকার সম্ভাবনার কথা জানিয়েছেন রিয়ার ম্যানেজার শ্রুতি মোদির (Shruti Modi) আইনজীবী ।

এর আগে সুশান্তের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, অভিনেতার অজান্তেই তাঁকে মাদক দেওয়া হত। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগও আনা হয়েছিল। তবে মঙ্গলবারই এক বেসরকারি ইংরেজি সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়, সুশান্তের মৃত্যুতে এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ পাননি বলেই জানিয়েছেন সিবিআইয়ের ৩ জন তদন্তকারী আধিকারিক। রিয়া ও তাঁর সৌভিককে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani), স্যামুয়েল মিরান্ডা এবং সুশান্তের দিদি মীতু সিংকেও। মঙ্গলবার রিয়ার বাবা ও মাকেই জিজ্ঞাসাবাদ করা হয়।

[আরও পড়ুন: করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাটরাই খুন করেছেন সুশান্তকে! বিস্ফোরক টুইট কঙ্গনার

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement