২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাটরাই খুন করেছেন সুশান্তকে! বিস্ফোরক টুইট কঙ্গনার

Published by: Suparna Majumder |    Posted: September 1, 2020 10:31 pm|    Updated: September 1, 2020 10:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে যেন বিতর্কের সমার্থক শব্দ হয়ে উঠছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের ‘মুভি মাফিয়া’দের বিরুদ্ধে একের পর এক টুইট করেছেন। এবার সরাসরি নাম উল্লেখ করে তোপ দাগলেন কঙ্গনা। টুইটে লিখলেন, করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাটরাই খুন করেছেন সুশান্ত সিং রাজপুতকে। উল্লেখ করেছেন চলচ্চিত্র সমালোচক রাজীব মসন্দের নামও।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন করণ জোহর (Karan Johar)। তারপর থেকে খুব একটা সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি বলিউডের প্রযোজক-পরিচালককে। মঙ্গলবার তিনি জানান, নিজের দুই সন্তান যশ ও রুহির বাবা হওয়ার অভিজ্ঞতা বইয়ের মাধ্যমে পাঠকদের কাছে আনবেন। সেই টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, “করণ জোহর, আদিত্য চোপড়া, মহেশ ভাট, রাজীব মসন্দ আর মিডিয়া মাফিয়ার রক্তপিপাসু শকুনরা মিলে সুশান্তকে খুন করেছে। পরিবারের একমাত্র ছেলেটাকে নিগ্রহ, শোষণ আর হয়রান করেছে বলিউডে। আর এবার করণ নিজের সন্তানদের প্রমোট করছে! ছিঃ! ”

 

[আরও পড়ুন: এখনও পর্যন্ত খুনের কোনও প্রমাণ মেলেনি, সুশান্ত মৃত্যু তদন্তে দাবি সিবিআইয়ের!]

এদিকে সুশান্ত মামলায় তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) পাশে দাঁড়িয়েছেন তাপসী পান্নু এবং বিদ্যা বালন। সোশ্যাল মিডিয়ায় বিদ্যা লিখেছেন, সুশান্তের মৃত্যু যেমন বেদনাদায়ক, তেমনই অনুচিত দোষ প্রমাণিত হওয়ার আগেই কাউকে দোষী সাব্যস্ত করে ফেলা।

 

[আরও পড়ুন: ভারতীয় সংবিধানকে অপমান করে বিপাকে, ড্যামেজ কন্ট্রোল করতে দেশভক্তির পোস্ট কঙ্গনার!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement