২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় নয়া মোড়! মাদক-সহ হিমাচল থেকে গ্রেপ্তার যুবক, যোগাযোগ ছিল রিয়ার সঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2020 11:48 am|    Updated: September 18, 2020 12:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে (Sushant Singh Rajput Death Case) মাদক যোগের তদন্তে এবার হিমাচল প্রদেশে হানা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক সমেত গ্রেপ্তার করা হল রাহিল বিশ্রাম নামের এক মাদক কারবারিকে।

শুক্রবার হিমাচল প্রদেশ (Himachal Pradesh) থেকে রাহুল বিশ্রামের গ্রেপ্তারির খবর মিলেছে। রাহুলের কাছ থেকে ১ কেজি চরস এবং সাড়ে চার লক্ষ টাকা পাওয়া গিয়েছে বলে জানান NCB-র আঞ্চলিক প্রধান। সূত্রের খবর, মুম্বইয়ে গ্রেপ্তার মাদক কারবারি কেইজান ইব্রাহিমের কাছ থেকে রাহুলের কথা জানতে পেরেছিলেন NCB আধিকারিকরা। মাদক যোগে ধৃত রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এবং অনুজ কেসওয়ানির সঙ্গে রাহুলের সরাসরি যোগাযোগ ছিল। বলিউডের প্রথমসারির অনেক তারকাও নাকি রাহুলের সঙ্গে সরাসরি যোগাযোগ করতেন। ধৃতের মাধ্যমে বলিউডের মাদক যোগ সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার আশা করছেন NCB আধিকারিকরা।

 

[আরও পড়ুন: ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের প্রয়াণে শোকপ্রকাশ টলিউড তারকাদের, আজ ময়নাতদন্ত]

এদিকে আর সুশান্তের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদিকে (Shruti Modi) জিজ্ঞাসাবাদ করতে পারে NCB। তার পাশাপাশি ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর। জয়ার সঙ্গে নাকি রিয়ার মাদক নিয়ে কথোপকথন হয়েছিল চ্যাটের মাধ্যমে। এর আগে এক NCB আধিকারিকের করোনা (CoronaVirus) রিপোর্ট পজেটিভ আসায় শ্রুতিকে জিজ্ঞাসাবাদ না করে ফেরত পাঠানো হয়েছিল। আজ সেই জিজ্ঞাসাবাদ পর্ব সারা হবে বলে খবর।

এরই মধ্যে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) মৃত্যু সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)। দিশার মৃত্যুর পর খবর রটেছিল, নিজের ফোন থেকে ১০০ ডায়াল করেছিলেন তিনি। সেই তথ্য ভুল বলে শুক্রবার জানাল মুম্বই পুলিশ। শেষ ফোন নিজের বন্ধু অঙ্কিতাকে করেছিলেন দিশা, জানিয়েছে পুলিশ। সুশান্তের মৃত্যুর প্রায় এক সপ্তাহ আগে ৮ জুন বহুতলের নিচে দিশার রক্তাক্ত দেহ উদ্ধার হয়।  

[আরও পড়ুন: অভিনব শ্রদ্ধাজ্ঞাপন, সুশান্তের মূর্তি বানিয়ে তাক লাগালেন বাংলার এই মোমশিল্পী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement