২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্ত মৃত্যুতদন্তে ঢিলেমি, CBI-এর বিরুদ্ধে অভিযোগ তুলে অনশনে অভিনেতার বন্ধু ও প্রাক্তন কর্মী

Published by: Suparna Majumder |    Posted: September 28, 2020 6:12 pm|    Updated: September 28, 2020 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তে ঢিলেমি করছে সিবিআই (CBI)। কেন এখনও AIIMS-এর ফরেনসিক বিশেষজ্ঞদের কাছ থেকে ভিসেরা রিপোর্ট সংগ্রহ করা হল না? এসব অভিযোগ, প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এবার সিবিআই তদন্তে গতি আনা এবং অবিলম্বে ভিসেরা রিপোর্ট সংগ্রহের দাবিতে অনশনে যাওয়ার কথা ঘোষণা করলেন সুশান্তের প্রাক্তন কর্মী অঙ্কিত আচার্য (Ankit Acharya) এবং তাঁর বন্ধু গণেশ হাইওয়াড়কর (Ganesh Hiwarkar)

মামলা নথিভুক্ত হওয়ার পর থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়া চক্রবর্তী-সহ (Rhea Chakraborty) ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুলপ্রীত সিংদের (Rakul Preet Singh) মতো হাই প্রোফাইল বলিউড তারকাদের জিজ্ঞাসাবাদও সেরে ফেলেছে NCB।

[আরও পড়ুন: রাজ কাপুর ও দিলীপ কুমারের পূর্বপুরুষের ভিটে কিনে নিচ্ছে পাকিস্তান সরকার]

ওদিকে আবার আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। কিন্তু সিবিআই এখনও পর্যন্ত AIIMS-এর চিকিৎসকদের হাত থেকে ভিসেরা রিপোর্ট সংগ্রহ করতে পারল না। তার প্রতিবাদে আগামী ২ অক্টোবর থেকে ৩ দিনের অনশন করবেন বলে জানিয়েছেন গণেশ এবং অঙ্কিত। দিল্লি পুলিশের অনুমতি পেলে রাজধানীর গান্ধী মূর্তির পাদদেশে এই অনশন তাঁরা করবেন। তা নইলে মুম্বই পুলিশের কাছ থেকে মুম্বইয়ে অনশন করার অনুমতি চাইবেন। কোনও তরফে অনুমতি না পেলে বাড়িতেই অনশন করবেন বলে দৃঢ়প্রতিজ্ঞ দু’জন।

[আরও পড়ুন: দীপিকা-সারা-শ্রদ্ধার ব্যাংক অ্যাকাউন্টে নজর NCB’র, খতিয়ে দেখা হচ্ছে আয়ব্যয়ের হিসাব]

এদিকে সমালোচনার মুখে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, পেশাদার ভাবেই সুশান্ত মামলার তদন্ত করা হচ্ছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। কোনওদিকই উপেক্ষিত নয়। 

 

AIIMS-এর নিরপেক্ষ রিপোর্টের দাবিতে সরব হয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও (Shweta Singh Kirti)। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং #AIIMSBeFairWithSSRReport। সেই স্ক্রিন শট শেয়ার করেছেন তিনি।  

 

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement