BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্যানের অনুরোধ রেখে কেরলবাসীর জন্য এই কাজটিই করলেন সুশান্ত

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2018 5:41 pm|    Updated: August 22, 2018 5:41 pm

Sushant Singh Rajput donates Rs 1 Crore for Kerala flood victims

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকৃতির এমন ভয়ংকর রূপ আগে দেখেনি কেরলবাসী। গোটা একটা রাজ্য প্রায় ভেসে গিয়েছে। মৃতের সংখ্যা প্রায় চারশো। ক্ষতিপূরণ হিসেবে ৫০০ কোটি টাকা বরাদ্দ করেছে কেন্দ্র। আরব আমিরশাহি পর্যন্ত ৭০০ কোটি টাকা দান করার প্রস্তাব দিয়েছে। তবে তা সম্ভবত ভারত সরকার গ্রহণ করবে না। বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন টলিউড, কলিউড, বলিউডের অনেক তারকাই। কিন্তু সুশান্ত সিং রাজপুত যা করলেন, তার জন্য অবশ্যই আলাদা করে কুর্নিশ প্রাপ্য অভিনেতার।

[ইনস্টাগ্রাম পোস্টে মশকরা, নিন্দুকদের পালটা কটাক্ষ প্রিয়াঙ্কার]

দান সকলেই করছেন। কিন্তু কেবলমাত্র ফ্যানের অনুরোধ রেখে তাঁর এক কথায় কোটি টাকা দান করার মতো হৃদয় একমাত্র সুশান্ত সিং রাজপুতেরই রয়েছে। সোশ্যাল মিডিয়াতেই সমস্ত ঘটনা ঘটেছে। শুভম রঞ্জন নামে এক ফ্যান ইনস্টাগ্রামে নায়ককে জানান, তিনি কেরলের বন্যাদুর্গত মানুষকে সাহায্য করতে চান। কিন্তু তাঁর কাছে অর্থ নেই।

ফ্যানের এই কথা শুনেই সুশান্ত তাঁকে আশ্বাস দেন তাঁর নামে তিনিই এক কোটি টাকা দান করবেন। আর এই টাকা যাতে বানভাসি মানুষের কাজে লাগে তা নিশ্চিত করবেন। নিজের অনুরাগীদের ধন্যবাদও দেন এই শুভ কাজ তাঁকে দিয়ে করানোর জন্য। যেমনি কথা দিয়েছেন, তেমন কাজও করেছেন নায়ক। টাকা দান করে তাঁর প্রমাণ স্ক্রিনশটে দিয়েছেন।

ইতিমধ্যেই মীর ফাউন্ডেশনের মাধ্যমে ২১ লক্ষ টাকা কেরলের জন্য দান করেছেন শাহরুখ খান। জ্যাকলিন ফার্নান্ডেজও এক স্বেচ্ছাসেবী সংস্থাকে ৫ লক্ষ টাকা দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজের ও অক্ষয় কুমারের পক্ষ থেকে চেক জমা দিয়েছেন প্রযোজক-পরিচালক প্রিয়দর্শন। সকলকে সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন অমিতাভ বচ্চন ও হৃতিক রোশনও। তবে সুশান্ত যা করলেন তা অবশ্যই আলাদা করে উল্লেখের দাবি রাখে।

[এল না প্রযোজকদের ‘কল টাইম’, পঞ্চম দিনেও অচল স্টুডিওপাড়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement