BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আত্মহত্যার প্ররোচনায় মামলা! সুশান্তের পোস্টার নিয়ে বিক্ষোভ সলমনের বান্দ্রার বাড়ির সামনে

Published by: Sandipta Bhanja |    Posted: June 19, 2020 3:07 pm|    Updated: June 19, 2020 3:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে সলমন খানের বিরুদ্ধে বিহারের মুজাফফরপুর আদালতে মামলা দায়ের হয়েছে বুধবারই। নেপোটিজমের অভিযোগ এনে একাধিক তারকার বিরুদ্ধেই ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা। পরিচালক অভিনব কাশ্যপের সুরে সুর মিলিয়ে সলমনকে বয়কটেরও ডাক দিয়েছেন অনেকে। শুক্রবার সকালে সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটল সলমন খানের বান্দ্রার বিলাসবহুল ফ্ল্যাট গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে।

প্রসঙ্গত, এদিন সকালেই সুশান্তের শহর পাটনায় সলমনের বিইং হিউম্যান স্টোরের (Being Human) সামনে বিক্ষভ প্রদর্শন করেন অভিনেতার অনুরাগীরা। এবার সেই বিক্ষোভের আঁচ গড়াল মুম্বইয়ে সলমনের বান্দ্রার বাসভবনের সামনেও। প্রয়াত অভিনেতা সুশান্তের পোস্টার-প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ প্রদর্শনকারীরা “হায় হায় সলমন খান… মুর্দাবাদ সলমন” বলে স্লোগান তোলেন। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে বিক্ষোভকারীদের সামাল দিতে তৎপর হতে হয়েছে মুম্বই পুলিশকে।

তবে বিক্ষোভ যতই হোক সলমনের (Salman Khan) বিরুদ্ধে, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের (Federation of Western India Cine Employees) সদস্যরা কিন্তু সলমনের পাশে, কারণ তিনি লকডাউনে দুস্থদের সেবায় অর্থসাহায্য করেছেন। সম্প্রতি একটি বিবৃতি জারি করে জানিয়েছেন তাঁরা।

সূরজ পাঞ্চোলির জন্য সুশান্তকে (Sushant Singh Rajput) সলমন তাঁর প্রযোজনা সংস্থা থেকে নিষিদ্ধ করে দিয়েছিলেন। শুধু তাই নয়, বলিউডের নামকরা ৫ প্রযোজনা সংস্থাও সলমনের সুরে সুর মিলিয়ে সুশান্তকে বয়কট করেছিলেন, যার ফলে সুশান্তের কাছে টেলিভিশন কিংবা ওয়েব সিরিজে কাজ করা ছাড়া আর কোনও উপায় ছিল না! কেন এই ‘ষড়যন্ত্র’? প্রশ্ন তুলেছেন অনেকেই। করণ জোহরকেও বয়কটের ডাক দিয়েছেন নেটিজেনদের একাংশ। ইতিমধ্যেই তিনি টুইটারে ফলোয়ারের সংখ্যা কমিয়ে মাত্র ৮জন করতে বাধ্য হয়েছেন।

[আরও পড়ুন: বিদায় সুশান্ত! গঙ্গায় ছেলের অস্থি বিসর্জন দিলেন অভিনেতার বাবা, দেখুন ছবি]

অন্যদিকে, অনুরাগ কাশ্যপের ভাই তথা ‘দাবাং’ পরিচালক একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন। সোমবারই তিনি তাঁর কেরিয়ার নষ্ট করে দেওয়ার জন্য সলমন এবং তাঁর ভাইদের নাম করে বয়কটের ডাক তুলেছিলেন। তোপ দেগেছেন সেলিম খানের দিকেও। যার জেরে অভিনবের বিরুদ্ধে পালটা মামলা দায়ের করেছেন আরবাজ খান (Arbaaz Khan)। তবে সলমন কিন্তু নিরুত্তর এখনও।

অনুভবের মন্তব্য, “সরকারের উচিত খানেদের সম্পত্তি বাজেয়াপ্ত করে তাদের পাকিস্তান কিংবা বাংলাদেশে পাঠিয়ে দেওয়া। তাদের পূর্বপুরুষদের বোধহয় দেশভাগের সময় পাকিস্তান যাওয়ার মতো যথেষ্ট টাকা ছিল না।” এখানেই থামেননি অভিনব। ‘দাবাং’ পরিচালকের অভিযোগ, তাঁর ইমেল আইডি হ্যাক করার চেষ্টা চলছে। সেই সঙ্গে তিনি প্রশ্ন তুলেছেন, “খানেরা এত ঘাবড়ে গিয়েছে কেন? কী লুকোতে চাইছে ওরা? কেন এভাবে আমার মুখ বন্ধের চেষ্টা করা হচ্ছে?” এই পোস্টের সঙ্গে তিনি হ্যাশট্যাগ দিয়েছেন, #বয়কটসলমনখান #মিটু #তদন্ত #আত্মসমীক্ষা। সব মিলিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়েরি, বান্দ্রা থানায় বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement