BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুশান্তের ফ্ল্যাট থেকে উদ্ধার ৫টি ডায়েরি, বান্দ্রা থানায় বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা

Published by: Sandipta Bhanja |    Posted: June 18, 2020 1:00 pm|    Updated: June 18, 2020 1:07 pm

Five diary rescued from Sushant Singh Rajput's Bandra flat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজই গঙ্গায় অস্থি বিসর্জন হচ্ছে সুশান্ত সিং রাজপুতের। এদিকে অভিনেতার রহস্যমৃত্যুর ৪দিনের মাথাতেও জট কাটছে না! ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্টে ‘আত্মহত্যা’র কথা স্পষ্ট উল্লেখ থাকলেও পেশাগত রেষারেষি কিংবা শত্রুতার বিষয়টিও একেবারে উড়িয়ে দিচ্ছে না প্রশাসন। সোমবারই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh) আশ্বাস দিয়েছিলেন যে সুশান্তের মৃত্যু নিয়ে যথাযথ তদন্ত হবে। প্রয়োজনে অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে যে, পেশাগত বিদ্বেষই অভিনেতাকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে কিনা! তদন্তের মাঝেই সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হল ৫ ডায়েরি। বৃহস্পতিবার সকালেই বান্দ্রা থানায় পৌঁছলেন অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী।

সূত্রের খবর, এই পাঁচ ডায়েরিই সুশান্তের মৃত্যুরহস্যের জট খুলতে পারে! কারণ, শেষ দিকের অনেকটা সময়ে অভিনেতা ডায়েরিতে মনের কথা লিখতেন। এই পাঁচটি ডায়েরি পর্যবেক্ষণ করেই তদন্তকারীরা জানার চেষ্টা করছেন যে শেষদিকে কতটা মানসিক অবসাদের মধ্য দিয়ে গিয়েছেন অভিনেতা। এছাড়াও খতিয়ে দেখা হচ্ছে অভিনেতার সাম্প্রতিক কল লিস্ট। মৃত্যুর দশ দিন আগে যাঁদের সঙ্গে যোগাযোগ করেছিলেন অভিনেতা, তাঁদেরকেও সমন পাঠানো হবে পুলিশের তরফে। এবং যথাযথ তদন্তের স্বার্থেই তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে। ইতিমধ্যেই বান্দ্রা থানায় পৌঁছেছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। মাস চারেক পরই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাঁদের। যার জন্যে নতুন ঘরও খুঁজছিলেন তাঁরা। তবে তাঁর আগেই সব শেষ! 

অন্যদিকে, অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু তথা বলিউডের খ্যাতনামা কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়াকে জেরা করেছে পুলিশ। কারণ, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র পরিচালক তিনি। যে ছবি এখনও মুক্তি পায়নি।

‘দিল বেচারা’ ছবির শুটিংয়ের দৃশ্য

পুলিশি জেরায় মুকেশ জানিয়েছেন, “সুশান্ত ভীষণই অন্তর্মুখী মনোভাবাপন্ন অর্থাৎ ‘ইন্ট্রোভার্ট’ ছিলেন। কোনও দিন কারও সঙ্গে সেভাবে মনের কথা খুলে বলেননি। খুব বাস্তববাদী এবং বুদ্ধিমানও ছিলেন। ফোনে এসব নিয়ে কখনও আলোচনা করতেন না কারও সঙ্গে। তবে বলিউডের ডাকসাইটে প্রযোজনা সংস্থাগুলির সঙ্গে সুশান্তের কী সমস্যা হচ্ছিল, একথা জানাননি অভিনেতা। বরং ওঁর নিজের একটা আলাদা জগৎ ছিল। প্লে-স্টেশনে গেম খেলতে ভালবাসতেন। বই পড়তেন। বিশেষ করে পদার্থবিদ্যার সংখ্যাতত্ত্ব বিষয়ক বই ওঁর পছন্দের ছিল।” মুকেশের সঙ্গে সুশান্তের শেষ কথা হয়েছিল ২৭জুন, জন্মদিন উপলক্ষে। “কিন্তু তখন ওঁর কথা শুনে বোঝাই যায়নি ও সমস্যায় রয়েছে”, পুলিশকে জানিয়েছেন মুকেশ। প্রসঙ্গত, ইতিমধ্যেই বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠিয়েছে পুলিশ। তাবড় পরিচালক-প্রযোজকদের জিজ্ঞাসাবাদ করা হবে, কোন কারণে সিনেমা থেকে বাদ দিতে হয়েছে অভিনেতাকে।

[আরও পড়ুন: সুশান্তের আত্মহত্যার তদন্ত জারি, বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠাচ্ছে মুম্বই পুলিশ!]

প্রসঙ্গত, সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুতে শোকবার্তা এসেছে দেশের সীমানা পেরিয়েও। জন সিনা, ওয়াটসন অনেকেই সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি পোস্ট করে অভিনেতার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এমনকী দিল্লি ইঞ্জিনিয়ারিং কলেজের এই মেধাবী ছাত্রের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছে ফ্রান্সের ইন্টারন্যাশনাল স্পেস ইউনিভার্সিটিও।

[আরও পড়ুন: নিঃশব্দেই মানুষের সেবায় দেব, এবার রাশিয়া থেকে পড়ুয়াদের দেশে ফেরাচ্ছেন সাংসদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে