BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বুধবার ২১ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্তের আত্মহত্যার তদন্ত জারি, বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠাচ্ছে মুম্বই পুলিশ!

Published by: Sandipta Bhanja |    Posted: June 17, 2020 8:47 pm|    Updated: June 17, 2020 9:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য সলমন খান, করণ জোহর, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বনশালি ইতিমধ্যে কাঠগড়ায়। এবার তদন্তের জন্য মুম্বইয়ের ৫টি খ্যাতনামা প্রযোজনা সংস্থাকে আইনি নোটিস পাঠাতে চলেছে মুম্বই পুলিশ।

দিন যতই কাটছে, ক্রমশ ঘনীভূত হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য। অভিনেতার মৃত্যুর খবরে যখন উত্তাল গোটা দেশ, সোমবারই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh) আশ্বাস দিয়েছিলেন যে সুশান্তের মৃত্যু নিয়ে যথাযথ তদন্ত হবে। প্রয়োজনে অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে যে, পেশাগত বিদ্বেষই অভিনেতাকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে কিনা! এদিকে মহারাষ্ট্র পুলিশের তদন্ত এখনও জারি। পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত না হলেও অভিনেতার আত্মহত্যার জন্য ইতিমধ্যেই বলিউডের ৪ ডাকাবুকো তারকাদের বিরুদ্ধে ‘নেপোটিজম’ কিংবা স্বজনপোষণের অভিযোগ তুলে মামলা দায়ের হয়েথছে মুজাফফরপুর আদালতে। এবার ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে আইনি নোটিস পাঠাতে চলেছে মুম্বই পুলিশ। তবে কোন কোন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করা হবে, তা এখনও জানানো হয়নি।

‘ছিঁছোড়ে’র পর প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের (Sushant Singh Rajput)। সলমনের প্রযোজনা সংস্থা-সহ, বলিউডের আরও ছয়টি প্রযোজক অভিনেতাকে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিলেন। যার ফলে, সুশান্তের কাছে ওয়েব সিরিজ কিংবা টেলিভিশনে অভিনয় করা ছাড়া, আর কোনও উপায় ছিল না! কেন ওই সাতটি ছবি থেকে বাদ দেওয়া হল সুশান্তকে? জেরা করা হবে সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থাগুলোকে। ছবি থেকে বাদ পড়ার ফলে অভিনেতা কয়েকজন প্রযোজকের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়েছিলেন, সেসব জিজ্ঞেসাবাদও চলবে, বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘বলিউড থেকে হুমকিও পেত!’, বিস্ফোরক মন্তব্য সুশান্ত সিং রাজপুতের তুতো ভাইয়ের]

প্রসঙ্গত, সুশান্তের মোবাইল ফোন এবং ল্যাপটপের ফরেন্সিক তদন্ত চলছে। সেই সূত্র ধরেই জানা গিয়েছে, এক কাছের বন্ধুর সঙ্গে অভিনেতার অনেক বিষয় নিয়েই কথা হত। জেরা করা হবে তাঁকেও। উপরন্তু, ওই মোবাইল এবং ল্যাপটপ থেকে কোনও নথি সরিয়ে ফেলা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ! এরমাঝেই আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজ পাঞ্চোলি, যাঁর সঙ্গে সুশান্তের বিবাদ নিয়ে সলমন খানের নাম জড়িয়েছে, মুখ খুলেছেন তিনিও। তাঁর কথায়, “সুশান্তের সঙ্গে কোনও ঝামেলাই হয়নি!”

তরুণ অভিনেতার মৃত্যুশোক যেন কিছুতেই ভুলতে পারছেন না অনুরাগীরা। সহজ, সাদামাটা, প্রাণবন্ত ছেলেটার ওই মিষ্টি হাসিটা যেন এখনও জীবন্ত সবার কাছে। তাঁর উদারতাও মানুষের কাছে জীবন্ত করে রেখেছে তাঁকে। নাগাল্যান্ডের প্রাক্তন রাজ্যপাল পিবি আচার্যর ছেলে চারুদত্ত তাঁর ফেসবুকে সুশান্ত সম্পর্কে এক অজানা তথ্য তুলে ধরেছেন। ২০১৮ সালে যখন নাগাল্যান্ড বন্যা বিধ্বস্ত, তখন দিল্লিতে শুটিং করছিলেন সুশান্ত। বন্যার কথা জানতে পেরে চুপিসারে পরের দিনই সোজা কোহিমায় এসে ত্রাণ তহবিলে দেড় কোটি টাকা দিয়ে গিয়েছিলেন। অভিনেতার প্রয়াণে সেই কথা আর না জানিয়ে থাকতে পারলেন না চারুদত্ত আচার্য। বললেন, তাঁর বাবা তাঁকে বলেছিলেন, দেখে নিও এই ছেলে একদিন অনেক দূর যাবে। কিন্তু কোথায় কী? তাঁর আগেই তো সব শেষ! আক্ষেপ নাগাল্যান্ডের প্রাক্তন রাজ্যপালের ছেলের।

[আরও পড়ুন: নিঃশব্দেই মানুষের সেবায় দেব, এবার রাশিয়া থেকে পড়ুয়াদের দেশে ফেরাচ্ছেন সাংসদ]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement