১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বলিউড থেকে হুমকিও পেত!’, বিস্ফোরক মন্তব্য সুশান্ত সিং রাজপুতের তুতো ভাইয়ের

Published by: Sandipta Bhanja |    Posted: June 17, 2020 4:07 pm|    Updated: June 17, 2020 4:07 pm

Sushant Singh Rajput used to get threaten from Bollywood, claims cousin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বলিউড ইন্ডাস্ট্রির একাংশের থেকে হুমকিও পেত ও” আবারও বিস্ফোরক সুশান্ত সিং রাজপুতের তুতো ভাই। কার বা কাদের দিকে ইঙ্গিত করতে চাইলেন তিনি? ক্রমশ ঘনীভূত হচ্ছে  অভিনেতার মৃত্যুরহস্য।

ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের। সলমনের প্রযোজনা সংস্থা-সহ, বলিউডের আরও ছয়টি প্রযোজক অভিনেতাকে ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিলেন। যার ফলে, সুশান্তের কাছে ওয়েব সিরিজ কিংবা টেলিভিশনে অভিনয় করা ছাড়া, আর কোনও উপায় ছিল না! কিন্তু ধারাবাহিকে ফিরে যেতে নারাজ ছিলেন সুশান্ত। উপরন্তু বড় সাতটি ছবি হাত থেকে চলে যাওয়া, এহেন বিভিন্ন কারণের জন্য দিনের পর দিন গুমড়ে থেকে অবসাদে ভুগছিলেন অভিনেতা। যার জন্য প্রযোজকদের সঙ্গে বিবাদও হয়েছিল বলে জানা যাচ্ছে ঘনিষ্ঠ সূত্রের তরফে, সেই কারণেই কি হুমকি ফোন পেতেন সুশান্ত? উঠছে নানা প্রশ্ন।

সেই হতাশাই হয়তো তাঁকে আত্মহত্যার মতো চরম সিদ্ধান্তের দিকে ঠেলে দিতে বাধ্য করেছে, বলে মনে করছেন অভিনেতার আত্মীয়স্বজন তথা ভক্তকুল। মহারাষ্ট্র পুলিশের তদন্ত এখনও জারি। পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত হয়নি বটে, কিন্তু তার মাঝেই অভিনেতার তুতো ভাইয়ের এমন মন্তব্য।

[আরও পড়ুন: সুশান্তের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের সলমন, করণ, একতা, বনশালিদের বিরুদ্ধে]

এদিকে সুশান্তের বাবা জানিয়েছেন, ছেলে যে এতটা অবসাদগ্রস্থ, তা ঘুণাক্ষরেও টের পাননি তিনি। উপরন্তু সুশান্তের ঘর থেকে মুঠো মুঠো অবসাদের ওষুধও মিলেছে। মুম্বই পুলিশের কাছে বয়ানে কৃষ্ণ কুমার সিং জানিয়েছেন, “ছেলের সঙ্গে কথা বলে অনেক সময়েই ওকে মনমরা, বিষণ্ণ মনে হয়েছে। কিন্তু সেই পরিস্থিতি যে এতটা চরমে পৌঁছে গিয়েছে, কিংবা ও যে ডিপ্রেশনে ভুগত, জানতামই না!” সুশান্তের বাবা মূলত বিধ্বস্ত এই মানসিক পরিস্থিতিতে কারও প্রতি অভিযোগ আনেননি। কিন্তু তাঁর এই পুলিশি বয়ানে দ্বিবিভক্ত পরিবার। কারণ, অভিনেতার মামা সিবিআই তদন্ত দাবি করেছেন রবিবারই। তাঁর কথায়, “সুশান্তকে খুন করা হয়েছে, ও আত্মহত্যা করার মতো ছেলে নয়।” তিনি সুশান্তের তুতো ভাই অর্থাৎ বিজেপি বিধায়ক নীরজ বাবলুর সঙ্গে সহমত। তাঁদের বক্তব্য, অন্তর্তদন্তে অনেক ডাকাবুকো নামই উঠে আসতে পারে বলিউডের, যাঁরা সুশান্তকে আত্মহত্যার মতো পথ বেছে নিতে বাধ্য করেছে।

ইতিমধ্যেই ছেলের স্মৃতি আঁকড়ে মুম্বই থেকে পাটনা পৌঁছেছেন অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং এবং বোন-সহ পরিজনেরা। গঙ্গাতেই হবে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) অস্থি বিসর্জন, জানিয়ে দেওয়া হয়েছে পরিবারের তরফে।

[আরও পড়ুন: প্রয়াত অভিনেতা সুশান্তের শ্রদ্ধাজ্ঞাপনে তৃণমূলের লোগো কেন? অভিষেককে তোপ বাবুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে