BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কীভাবে সুশান্তকে দেখতে মর্গে ঢোকার অনুমতি পেলেন রিয়া? প্রশ্ন তুললেন অভিনেতার বাবার আইনজীবী

Published by: Suparna Majumder |    Posted: August 21, 2020 10:43 pm|    Updated: August 21, 2020 10:43 pm

Sushant Singh Rajput Rhea Chakraborty mortuary Mumbai police CBI

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুকে কেন্দ্র করে রোজই কিছু না কিছু খবর প্রকাশ্যে আসছে। সেই তালিকায় এবার সংযোজিত হয়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) মর্গে যাওয়ার খবর। শুক্রবারই শোনা যায়, সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার করে কুপার হাসপাতালের মর্গে নিয়ে যাওয়ার পর সেখানে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। প্রায় ৪৫ মিনিট রিয়া সেখানে ছিলেন। এমনকী মর্গে সুশান্তের মরদেহ ছুঁয়ে নাকি ক্ষমা প্রার্থনাও করেছিলেন রিয়া। এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভ জাহির করেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং (Vikas Singh)। তিনি প্রশ্ন তোলেন, কেমন করে রিয়া কুপার হাসপাতালের মর্গে প্রবেশ করলেন? কীভাবে মুম্বই পুলিশ রিয়াকে মর্গের ভিতরে প্রবেশের অনুমতি দিল? তার জবাব দিতে বলেও জানান তিনি। সুশান্তের মৃত্যুর পর প্রমাণ লোপাটের চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেন বিকাশ সিং।

 

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যু প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে বিপাকে অভিনেতা শেখর সুমন]

এদিকে, মুম্বইয়ে পৌঁছেই তদন্তের কাজ পুরোদমে শুরু করে দিয়েছে সিবিআইয়ের (CBI) বিশেষ তদন্তকারী দল। শুক্রবার সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে যান তদন্তকারী অফিসাররা। যান বান্দ্রা থানাতেও। শোনা গিয়েছে, থানায় গিয়ে মুম্বই পুলিশের সঙ্গে কথা বলেন সিবিআইয়ের আধিকারিকরা। সূত্রের খবর, সুশান্ত মামলার রেকর্ড সংগ্রহের পাশাপাশি অভিনেতার ময়না তদন্তের রিপোর্টও সংগ্রহ করবেন গোয়েন্দারা।

[আরও পড়ুন: সিনেমার পোস্টারে নাবালিকাদের অশালীন ছবি! তীব্র নিন্দার মুখে পড়ে ক্ষমা চাইল Netflix]

এদিন সুশান্তের কর্মচারীকেও জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআইয়ের আধিকারিকরা। সুশান্তের রাঁধুনি নীরাজের সঙ্গেও কথা বলেছেন। সান্তাক্রুজের ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশনের অফিস ও বায়ুসেনার গেস্ট হাউসে এই জিজ্ঞাসাবাদ পর্ব বেশ কিছুক্ষণ ধরে চলে। শোনা গিয়েছে, সুশান্তের মৃত্যুর ঘটনা পুনর্নির্মাণ করার পরিকল্পনা রয়েছে গোয়েন্দাদের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে