BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুশান্ত মৃত্যু প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করে বিপাকে অভিনেতা শেখর সুমন

Published by: Suparna Majumder |    Posted: August 21, 2020 7:33 pm|    Updated: August 21, 2020 7:33 pm

Shekhar Suman comments on Sushant Singh Rajput's post-mortem, BMC hits back

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিচারের দাবিতে সরব হয়েছেন শেখর সুমন (Shekhar Suman)। বিহারে গিয়ে সুশান্তের বাবার সঙ্গে দেখা করে সমবেদনাও জানিয়েছিলেন তিনি। সুশান্ত মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেওয়ার আবেদনও নাকি জানিয়েছিলেন শেখর। সেই আবেদন মঞ্জুর হওয়ায় টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এরই মধ্যে এক বেসরকারি সংবাদমাধ্যমে সুশান্তের মৃত্যু প্রসঙ্গে কথা বলতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন অভিনেতা তথা হিন্দি টেলিভিশন সঞ্চালক। তাঁকে একহাত নিলেন বৃহন্মুম্বই পুরনিগমের (BMC) অতিরিক্ত কমিশনার সুরেশ ককানি।

[আরও পড়ুন:প্রয়াত তারকাদের স্মরণে, মহালয়ায় ‘হইচই’-এ আসছে ‘তারাদের শেষ তর্পণ’]

একটি বেসরকারি সংবাদমাধ্যমে সুশান্ত সিং রাজপুত মামলা প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে শেখর দাবি করেন, যে ৫ জন চিকিৎসক সুশান্তের ময়নাতদন্ত করেছিলেন, তাঁরা নাকি একসঙ্গে ছুটি নিয়ে বেড়াতে চলে গিয়েছেন। শেখর প্রশ্ন তুলেছিলেন, চিকিৎসকরা কি সম্পর্কে ভাই হন যে একসঙ্গে ছুটি নিয়ে বেড়াতে চলে গিয়েছেন? তাঁর এই প্রশ্নের পালটা জবাব দেন সুরেশ ককানি। জানান, করোনা সংকটের আবহে কোনও কর্মী ছুটি নেননি। নিরন্তর কাজ করে যাচ্ছেন তাঁরা। সবাই যখন এভাবে প্রতিদিন কাজ করে যাচ্ছেন, সে সময় এই ধরনের ভুল এবং বিভ্রান্তিকর মন্তব্য করা একেবারেই উচিত নয়।

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুর তদন্তে CBI, টিমের ৪ তাবড় পুলিশ অফিসারকে চিনে নিন]

কিন্তু কেমন করে এই তথ্য পেলেন শেখর সুমন? তা জানতে চাওয়া হলে অভিনেতা-সঞ্চালক জানান, তিনি সোশ্যাল মিডিয়া থেকে এই তথ্য পেয়েছেন। তারপরই বিভিন্ন মহলে প্রশ্ন ওঠে, সোশ্যাল মিডিয়ার ভিত্তিতে কীভাবে সংবাদমাধ্যমে গিয়ে প্রকাশ্যে এই ধরনের মন্তব্য করতে পারেন শেখর। যদিও এরপর আর এবিষয়ে কিছু জানাননি শেখর। শুধু নিজের সাম্প্রতিকতম টুইটে লিখেছেন,

“সংগ্রাম যত কঠিন হবে, জয় ততটাই সুখকর হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে