১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিষের অস্তিত্ব মুছতেই ইচ্ছাকৃতভাবে সুশান্তের ময়নাতদন্তে দেরি! বিস্ফোরক সুব্রহ্মণ্যম স্বামী

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2020 6:48 pm|    Updated: August 25, 2020 7:18 pm

Sushant Singh Rajput Subramanian Swamy Twitter Kapil Sharma CBI

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনায় এবার ময়নাতদন্তের প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুললেন সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। টুইটারে (Twitter) বিজেপি নেতার দাবি, ইচ্ছে করেই দেরিতে সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত করা হয়েছে যাতে তাঁর দেহে বিষের অস্তিত্ব না পাওয়া যায়। এরই মধ্যে শোনা গিয়েছে, সুশান্ত মামলায় মুম্বই পুলিশের দুই আধিকারিককে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠিয়েছে সিবিআই। DRDO’র গেস্ট হাউসে নাকি তাঁদের জিজ্ঞসাবাদ করা হবে। 

[আরও পড়ুন: শৈশবের নস্টালজিয়া কোথায়? শুরুর আগেই নেটজনতার রোষে ছোটপর্দার ‘পাণ্ডব গোয়েন্দা’]

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক টুইট করে চলেছেন সুব্রহ্মণ্যম স্বামী। এর আগে তিনি প্রশ্ন তুলেছিলেন, “সুশান্তের খুন হওয়ার দিন দুবাইয়ের ড্রাগ ব্যবসায়ী আয়েশ খান অভিনেতার সঙ্গে দেখা করেছিলেন কেন?’ এবার সুশান্তের মরদেহের ময়নাতদন্ত প্রসঙ্গে টুইটারে লিখলেন,

“ধীরে ধীরে খুনিদের হদিশ এবার মিলবে আর তাদের দুরভিসন্ধি প্রকাশ্যে আসবে। ইচ্ছে করেই ময়নাতদন্ত দেরিতে করা হয়েছিল যাতে সুশান্তের দেহের হজম ক্ষমতায় পাকস্থলীর বিষ দ্রবীভূত হয়ে যায়। এর নেপথ্যে যারা রয়েছে, এবার তাদের ধরার সময় এসে গিয়েছে।”

 

এর পরের টুইটেই আবার সুশান্ত কাণ্ডে তাঁর বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিংয়ের (Sandip Ssingh) ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন স্বামী। লেখেন,

“সন্দীপ সিং কতবার দুবাই গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন সেই সম্পর্কে জানতে চাওয়া উচিত।”

 

এরই মধ্যে সুশান্ত মামলায় ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখতে দিল্লি এইমসের (AIIMS) ৪ জন চিকিৎসক মুম্বই পৌঁছেছেন। দলের নেতৃত্বে রয়েছেন এইমসের ফরেনসিক বিভাগের প্রধান সুধীর গুপ্ত। আগামী ২ দিনে এই টিম রিপোর্ট জমা দেবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই কুপার হাসপাতালের চিকিৎসক ও ফরেনসিক বিশেষজ্ঞদের জেরা করছে সিবিআই (CBI)। মঙ্গলবার সুশান্তের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট সন্দীপ শ্রীধরকে DRDO গেস্ট হাউসে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা।

[আরও পড়ুন: কোভিড পজিটিভ বাড়ির ম্যানেজার, সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা-সাংসদ দেব]

সুশান্ত কাণ্ডের জেরে আবার সলমন খান প্রযোজিত কপিল শর্মার কমেডি শো বয়কটের ডাক দিয়েছেন নেটজিনদের একাংশ। Justice For Sushant Singh Rajput #SSR গ্রুপের পক্ষ থেকে এই দাবি করা হয়েছে।   

 

Kapil sushant

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে