BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বান্দ্রার এই ফ্ল্যাটেই মিলেছিল সুশান্তের নিথর দেহ, অবশেষে মোটা অঙ্কে দেওয়া হচ্ছে ভাড়া

Published by: Suparna Majumder |    Posted: June 16, 2021 2:13 pm|    Updated: June 16, 2021 2:13 pm

Sushant Singh Rajput's Bandra Flat is up for lease | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’দিন আগেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর এক বছর পূর্ণ হয়েছে। গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে ৩৪ বছরের অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। সেই ফ্ল্যাটই ফের ভাড়া দেওয়া হচ্ছে। মাসিক ভাড়া হিসেবে ৪ লক্ষ টাকা দিতে হবে।

শোনা গিয়েছে, ২০১৯ সাল থেকে বান্দ্রার ওই ফ্ল্যাটটিতে ভাড়া থাকতেন সুশান্ত। এই ফ্ল্যাটেই অভিনেতার সঙ্গে থাকতেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। সুশান্তের কাছের বন্ধু সিদ্ধার্থ পিঠানিও তাঁর সঙ্গে একসময় এই ফ্ল্যাটে থাকতেন। আর থাকতেন সুশান্তের দুই পরিচারক নীরজ ও কেশব। শোনা এও গিয়েছে, ২০২০ সালের ১৪ জুন যাঁরা সুশান্তের ঝুলন্ত দেহ প্রথম দেখতে পান, তাঁদের মধ্যে একজন ছিলেন সিদ্ধার্থ। চলতি বছরের মে মাসে মাদক যোগের অভিযোগ সিদ্ধার্থকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোর ব্যুরো।

[আরও পড়ুন: ‘বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশবাবু?’ নুসরত চর্চায় এবার জড়াল আবিরের নাম]

বান্দ্রা বিলাসবহুল এই ফ্ল্যাটে থাকার জন্য নাকি সাড়ে চার লক্ষ টাকা মাসিক ভাড়া দিতেন সুশান্ত। ২০২২ সালের ডিসেম্বর মাস পর্যন্ত ফ্ল্যাটে থাকার চুক্তি ছিল। কিন্তু তার আগেই ঘটে যায় অঘটন। সুশান্তের মৃত্যুর তদন্ত করতে একাধিকবার অভিজাত আবাসনের এই ফ্ল্যাটে এসেছিলেন সিবিআইয়ের তদন্তকারী অফিসাররা। পরে ফের ফ্ল্যাট ভাড়া দেওয়ার অনুমতি পাওয়া যায় বলে শোনা গিয়েছে। এক রিয়েল এস্টেটের এজেন্ট সূত্রে খবর, এখন পর্যন্ত বান্দ্রার ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার আগ্রহ তেমন কেউ দেখাননি। দু-একজন যাঁরা ফোন করেছিলেন তাঁরা সুশান্তের বিষয়ে জানতেই বেশি আগ্রহী ছিলেন। তাঁর মতে, সুশান্ত যে ফ্ল্যাটে থাকতেন সেটি ক্রিয়েটিভ মানুষদের পক্ষে আদর্শ। কারণ ফ্ল্যাটে প্রচুর জায়গা তো রয়েছেই পাশাপাশি বড় বারান্দা রয়েছে যেখান থেকে সমুদ্র দেখা যায়। তবে প্রশ্ন হচ্ছে, সুশান্তের মৃত্যুর স্মৃতি জড়ানো এই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার মানুষ পাওয়া যাবে তো?

[আরও পড়ুন: যশ বিধ্বস্ত রাজ্যে ত্রাণ বিলি বাংলা সিরিয়ালের দুই জনপ্রিয় খলনায়িকার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement