BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পঞ্চভূতে বিলীন সুশান্ত, ভিলে পার্লের শ্মশানে পরিবারের উপস্থিতিতে সম্পন্ন শেষকৃত্য 

Published by: Sandipta Bhanja |    Posted: June 15, 2020 4:56 pm|    Updated: June 15, 2020 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘলা আকাশ। ঝিরঝিরে বৃষ্টি। মুম্বইয়ের আকাশ যেন কাঁদছে।মায়ানগরীর রাজপথ দিয়ে নীরবেই চলে গেল সুশান্ত সিং রাজপুতের মরদেহবাহী গাড়ি। পিছনের গাড়িতে বাবা কৃষ্ণ কুমার সিং, বোন এবং আত্মীয়-স্বজনেরা। সোমবার পৌনে ৪টে নাগাদ ভিলে পার্লের পবন হংস শ্মশানে পৌঁছল অভিনেতার নিথর দেহ। এরপরই বিকেলে সম্পন্ন হল সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য। পঞ্চভূতে বিলীন হলেন অভিনেতা।

করোনা আবহের জন্য লকডাউন জারি থাকায়, মোটে ২০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে শ্মশানযাত্রী হিসেবে। ঘনিষ্ঠসূত্রের খবর, প্রাক্তনী কৃতি শ্যাননও উপস্থিত ছিলেন সেখানে। ‘ছিছোড়ে’র সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের পাশাপাশি রণবীর শোরে, বিবেক ওবেরয়, একতা কাপুর, বরুণ শর্মাকেও দেখা গিয়েছে শ্মশানের বাইরে। রয়েছেন সুশান্তের টেলিভিশনের সহ-অভিনেতারাও। 

রবিবার তরুণ অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই বিনোদন মহল থেকে ক্রীড়া মহলের প্রত্যেকে শোকবার্তা জ্ঞাপন করেছেন। বাদ যাননি রাজনৈতিক মহলও। টুইটারে পোস্টে শোকপ্রকাশ করেছেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি খোদ। 

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! কিছুদিন আগেই বান্ধবীর সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন অভিনেতা]

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে জলঘোলাও কম হয়নি। আত্মহত্যা নাকি খুন? রবিবার বেলা গড়াতেই এই প্রশ্ন তুলেছেন অনেকে। সুশান্তের পরিবারের তরফেও জানানো হয়েছিল যে, তাঁদের ছেলে একাজ করতেই পারেন না! এমনকী, অভিনেতার কাকা ‘আত্মহত্যা’র খবর উড়িয়ে দিয়ে দাবি করেছিলেন, “খুন হয়েছেন সুশান্ত! সিবিআই তদন্ত করুক।” একের পর এক রহস্য। সত্যিটা কী? ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশের পরই থামল যাবতীয় জল্পনা। রিপোর্টে স্পষ্ট উল্লেখ করা হয়েছে যে, ‘গলায় ফাঁস দেওয়ার ফলে শ্বাসরোধ হয়েই অভিনেতার মৃত্যু হয়েছে।’

প্রসঙ্গত, রবিবার গভীর রাতেই ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে সুশান্তের ময়নাতদন্ত করেন তিন চিকিৎসকের এক টিম। অভিনেতার ময়নাতদন্তের রিপোর্ট তুলে দেওয়া হবে ফরেন্সিক ডিপার্টমেন্টের কাছে। কেন আত্মহত্যা করলেন সুশান্ত? সে রহস্য এখনও অধরাই। তদন্ত চলছে।

সোমবারই পাটনা থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং এবং তাঁর আত্মীয়স্বজনেরা। গতকালই মুম্বই প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, পরিবার চাইলে অভিনেতার মরদেহ পাটনার বাড়িতে নিয়ে যেতে পারবেন, সবরকম ব্যবস্থা করা হবে প্রশাসনের পক্ষ থেকে। প্রথমটায় সায় দিলেও পরে, ঘরের ছেলেকে এভাবে পাটনা নিয়ে যেতে নারাজ পরিজনেরা। তাঁরা চান যেখানে সুশান্তের উত্থান, সেখানেই  শেষকৃত্য হোক। তাই শেষে মুম্বইতেই আয়োজন করা হয়েছে শেষকৃত্যের।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে নয়া মোড়! কিছুদিন আগেই বান্ধবীর সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন অভিনেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement