২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সুশান্তের স্বপ্নপূরণ করতে নতুনভাবে তৈরি হবে ‘চন্দা মামা দূর কে’, অভিনেতার বিকল্প কে?

Published by: Suparna Majumder |    Posted: January 9, 2021 12:23 pm|    Updated: January 9, 2021 12:23 pm

Sushant Singh Rajput’s space film Chanda Mama Door Ke to be revived, said the director | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশের প্রতি আকর্ষণ ছিল তাঁর। বাড়িতে ছিল অত্যাধুনিক টেলিস্কোপ। সময় পেলেই তাতে চোখ রেখে দেখতেন আকাশের তারাদের। সেই ভালবাসা নিয়ে ‘চন্দা মামা দূর কে’ (Chanda Mama Door Ke) সিনেমায় অভিনয় করতে চেয়েছিলেন। নাসায় (NASA) প্রশিক্ষণও নিয়েছিলেন। কিন্তু নানা কারণে ছবিটি আর করে উঠতে পারেননি সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। সুশান্ত ও নিজের সেই অপূর্ণ স্বপ্নকে পূর্ণ করতে চান পরিচালক সঞ্জয় পূরণ সিং (Sanjay Puran Singh)। সুশান্তকে সম্মান জানিয়ে নতুনভাবে তৈরি করতে চান ‘চন্দা মামা দূর কে’ সিনেমাটি।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে সঞ্জয় জানান, ২০১৭ সালে তিনি ছবিটি তৈরি করবেন বলে ঠিক করেছিলেন। সুশান্তের খুব আগ্রহ ছিল ছবিতে অভিনয় করার। চিত্রনাট্যেও নানা ভাবে ইনপুট দিয়েছিলেন তিনি। কারণ মহাকাশ সম্পর্কে অনেক বেশি জানতেন তিনি। খুব উৎসাহ নিয়ে নাসায় গিয়েছিলেন অভিনেতা। কিন্তু বছর কেটে গেলেও ছবির কাজ না এগোনোয় অন্য প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়ে যান সুশান্ত।

[আরও পড়ুন: ‘কেন আমাকে এভাবে নিগ্রহ করা হচ্ছে?’, দেশবাসীর কাছে বিচার চাইলেন কঙ্গনা]

গত বছরের জুন মাসে সুশান্তের মৃত্যুর খবর পেয়ে বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন সঞ্জয়। পরে ঠিক করেন সুশান্ত ও নিজের স্বপ্ন তিনি পূরণ করবেন। কিন্তু সুশান্তের বিকল্প কে? এই প্রশ্নের উত্তর এখনও জানেন না তিনি। তবে নতুনভাবে ছবির চিত্রনাট্য লিখছেন পরিচালক। হয়তো তাতে সুশান্তের প্রশিক্ষণ পর্বের না দেখা কিছু ঝলক দেখা যেতে পারে। ‘চন্দা মামা দূর কে’ ছবিতে অভিনয় করার কথা ছিল আর মাধবন (R Madhavan) এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিরও (Nawazuddin Siddiqui)। নতুন ছবিতে তাঁরা আর অভিনয় করবেন কিনা, তাও জানেন না সঞ্জয়। তবে একটি বিষয়ে তিনি নিশ্চিত, সুশান্তের স্মৃতিতে, তাঁকে শ্রদ্ধা জানিয়ে এ ছবিতে তিনি তৈরি করবেনই।

[আরও পড়ুন: রিয়াকে আলিঙ্গনের ছবি পোস্ট করেই মুছে ফেললেন ‘বন্ধু’ রাজীব, তোলপাড় সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে