২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

সুশান্তের প্রাক্তন ম্যানেজারের গর্ভে ছিল সূরজ পাঞ্চোলির সন্তান! গভীর ষড়যন্ত্রেরই শিকার অভিনেতা?

Published by: Sandipta Bhanja |    Posted: July 4, 2020 4:52 pm|    Updated: July 4, 2020 4:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা না খুন? ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্টে পরিষ্কার শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা উল্লেখ থাকলেও সুশান্ত-ভক্তরা তা মানতে নারাজ! অভিনেতার মৃত্যুরহস্য নিয়ে গোটা দেশ যখন উত্তাল, তার মাঝেই সোশ্যাল মিডিয়ার এক পোস্ট নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। যেখানে দাবি করা হয়েছে যে, ‘খুনই হয়েছেন সুশান্ত’। আর তাঁর মৃত্যুর সঙ্গে প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার সম্পর্ক রয়েছে। যিনি কিনা অভিনেতা সূরজ পাঞ্চোলির সন্তানের মা হতে চলেছিলেন!

উল্লেখ্য, সুশান্তের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সূরজ পাঞ্চোলির সঙ্গে তাঁর বিরোধের কথাও প্রকাশ্যে এসেছিল। যদিও সূরজ তা অস্বীকার করে জানিয়েছিলেন যে আমাদের মধ্যে কোনওদিনই কোনও বিরোধ ছিল না। এই প্রসঙ্গে নাম জড়িয়েছিল সুপারস্টার সলমন খানেরও। বন্ধু আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজের জন্যই তিনি নাকি সুশান্তকে ‘ব্ল্যাকলিস্ট’ করে দিয়েছিলেন, বলে শোনা গিয়েছিল। প্রসঙ্গত, বছর খানেক আগে অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার তদন্তেও নাকি যাতে সূরজ পাঞ্চোলির নাম না আসে, সেই জন্য সলমন খান ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন। একথা স্বীকার করেছেন খোদ জিয়া খানের মা-ই। তবে সংশ্লিষ্ট এই সোশ্যাল মিডিয়ার পোস্টে যা দাবি করা হয়েছে, তা আরও গুরুতর!

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে নাকি সম্পর্ক ছিল সূরজ পাঞ্চোলির (Sooraj Pancholi)। দিশা তাঁর সন্তানের মা হতে চলেছিলেন। তিনিই সুশান্তের মৃত্যুর দিনকয়েক আগে বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন! আর তাঁর ঠিক এক সপ্তাহের মাথাতেই সুশান্তের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসে। ‘জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত’ নামে এক সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ওই পোস্টে দাবি করা হয়েছে যে, সূরজের সঙ্গে জটিল সম্পর্কের হাত থেকে সুশান্ত ম্যানেজার দিশাকে বাঁচাতে চেয়েছিলেন! আর তাতেই গভীর ষড়যন্ত্রের শিকার হতে হল সুশান্তকে।

[আরও পড়ুন: ‘তুমি তো হরলিক্সটাও ঠিকমতো খেতে পারো না!’, চিনা অ্যাপ ইস্যুতে সোহমকে কটাক্ষ অনুপমের]

প্রসঙ্গত, বছর খানেক আগে জিয়া খানও (Jiya Khan) সূরজ পাঞ্চোলির সন্তানের মা হতে চলেছিলেন। আর সেই অবস্থাতেই যে আত্মহত্যা করেছিলেন তিনি, সেকথা সবারই জানা। এবার যে দিশা সালিয়ানের সঙ্গেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে, ওই পোস্টে সেকথাই বলা হয়েছে। সেখানে সিবিআই তদন্তের দাবি করে বলা হয় যে, “এর মধ্যে যদি একটুও সত্যতা থাকে, তাহলে হয়তো সুশান্তের মৃত্যুর পিছনে কোনও বড় নামও জড়িয়ে থাকতে পারে। সঠিক বিচার না পেলে আমরা থেমে থাকব না।”

যত দিন যাচ্ছে ক্রমশ জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য! একের পর এক তথ্য উঠে আসছে। মুম্বই পুলিশের তদন্ত এখনও জারি। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের দফায় দফায় জেরা করা হয়েছে বান্দ্রা থানায়। সুশান্তের পেশাগত শত্রুতা এবং দ্বন্দের বিষয়টিও তদন্তের ক্ষেত্রে পুলিশের নজরে। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এক মহিলার ফেসবুক পোস্টকে ঘিরে। তাঁর দাবি, সুশান্তের মৃত্যুর নেপথ্যে বড় কোনও ষড়যন্ত্র রয়েছে। বড় মাথা রয়েছে বলেই খুনি আড়াল হয়ে যাচ্ছে! তাহলে কি, দিশাকে নিয়েই সুশান্ত ও সুরজের মধ্যে অশান্তি চলছিল? তার সঙ্গে কি কোনওভাবে জড়িয়ে রয়েছে সুশান্তের আত্মহত্যার ঘটনা? উঠছে প্রশ্ন।

অন্যদিকে, এই প্রশ্নের ভিত্তিতেই ছেলে সূরজ পাঞ্চোলির হয়ে মুখ খুলেছেন বাবা আদিত্য পাঞ্চোলি এবং মা জরিনা। তাঁদের কথায়, “সুশান্তের মৃত্যুর সঙ্গে কোনও যোগ নেই সূরজের!”

[আরও পড়ুন: চিনা সংস্থা স্পনসর, রাগে ‘সেরা অভিনেতা’র পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement