২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

‘রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছেন শেখর সুমন ও সন্দীপ সিং’, অভিযোগ সুশান্তের পরিবারের

Published by: Bishakha Pal |    Posted: July 2, 2020 2:57 pm|    Updated: July 2, 2020 2:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে স্বজনপোষণ নিয়ে উত্তাল নেটদুনিয়া। বলিউড অভিনেতা শেখর সুমন-সহ অনেক নিরপেক্ষ তদন্তের জন্য সিবিআইয়ের হস্তক্ষেপ দবি করেছেন। কিন্তু সুশান্তের পরিবারের অভিযোগ শেখর সুমন এই ঘটনাকে কাজে লাগিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। একই অভিযোগ উঠেছে সুশান্তের বন্ধু সন্দীপ সিংয়ের বিরুদ্ধেও।

অভিনেতার পরিবারের দাবি, সম্প্রতি তাদের সঙ্গে দেখা করার পর শেখর সুমন ও সন্দীপ সিং আরজেডি নেতা ও বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদবের সঙ্গে একটি সাংবাদিক বৈঠক করেন। দলীয় পতাকা পিছনে নিয়ে বৈঠক করেন তাঁরা। এরপর থেকেই শেখর সুমন ও সন্দীপ সিংয়ের বিরুদ্ধে ‘রাজনৈতিক ফায়দা’ তোলার অভিযোগ ওঠে। সেখানেই সুশান্তের আত্মহত্যার কারণ অনুসন্ধানে সিবিআই তদন্তের দাবি ওঠে। পরিবারের সদস্যদের আরও অভিযোগ, এই বৈঠক সম্পর্কে কিছুই জানতেন না তাঁরা। মুম্বইয়ে ঘটনার তদন্ত চলছে। তা সত্ত্বেও রাজনৈতিক ব্যানারে পাটনায় সাংবাদিক বৈঠক করা কেবল রাজনৈতিক ফায়দা লোটার জন্য। পরিবার এ নিয়ে দাবি তুলতে সক্ষম। এ নিয়ে কোনও ধরণের রাজনৈতিক হস্তক্ষেপের প্রয়োজন নেই বলে জানান তাঁরা।

[ আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা করেছিলেন মনোজ বাজপেয়ী! অবসাদ নিয়ে মুখ খুললেন অভিনেত ]

উল্লেখ্য, পাটনায় (Patna) সুশান্তের বাড়িতে যাওয়ার পর তিনি এক সাংবাদিক বৈঠকের আয়োজনও করেছিলেন। সেখানেই অভিনেতার মৃত্যু ঘিরে বহু প্রশ্ন তোলেন শেখর। কোনও সুইসাইড নোট না পাওয়া থেকে শুরু করে মৃত্যুর পর সুশান্তের গলার দাগ সংক্রান্ত একাধিক প্রশ্ন তোলেন। কেন মৃত্যুর কয়েক মাস আগে থেকে ৫০ বার সিম কার্ড বদল করতে হয়েছিল সুশান্তকে? সেই প্রশ্নও তুলেছেন। অন্যদিকে সুশান্তের বন্ধু সন্দীপ সিংয়ের বিরুদ্ধে অভিনেতার টুইট ডিলিট করার অভিযোগ উঠেছে।

[ আরও পড়ুন: নিঃশর্তে মুক্তি দিতে হবে ‘আরামবাগ টিভি’র সম্পাদককে, পুলিশের বিরুদ্ধে সরব বিশিষ্টজনেরা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement