BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

আসছে ‘আর্যা’র দ্বিতীয় সিজন, ইনস্টাগ্রামে ঘোষণা সুস্মিতা ও পরিচালক রাম মাধবনীর

Published by: Bishakha Pal |    Posted: July 6, 2020 1:55 pm|    Updated: July 6, 2020 2:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পর ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয় জগতে ফিরলেন সুস্মিতা সেন (Sushmita Sen)। ‘আর্যা’ (Aarya) দিয়ে প্রত্যাবর্তন ঘটল তাঁর। ওয়েব সিরিজ মুক্তির পর থেকেই সুস্মিতার অভিনয় প্রশংসিত চিত্রসমালোচক থেকে দর্শকের মুখে। তাই এবার সিরিজের দ্বিতীয় পর্ব আনার কথা ঘোষণা করলেন পরিচালক রাম মাধবনী। ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে দর্শকের সঙ্গে কথা বলছিলেন তিনি ও সুস্মিতা সেন। সেখানেই এই সেকেন্ড সিজনের কথা জানান পরিচালক।

ইনস্টাগ্রামের লাইভ সেশনে অনেকে অনেক কথা জিজ্ঞাসা করেন সুস্মিতা সেন ও রাম মাধবানীকে। তার মধ্যে অন্যতম ছিল সিরিজের দ্বিতীয় সিজন নিয়ে। তাঁদের মধ্যে একজনের প্রশ্নের উত্তরে পরিচালক বলেন “দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করতে হবে।” শীঘ্রই ‘আর্যা’র সেকেন্ড সিজন আসবে এবং সেখানেও প্রধান ভূমিকায় অভিনয় করবেন সুস্মিতা। পরিচালক জানান, প্রথমবারের মতো পরেরবারও সুস্মিতার চরিত্রটি এতটাই গুরুত্বপূর্ণ থাকবে।

[ আরও পড়ুন: সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান ]

প্রসঙ্গত, ডাচ নাটক ‘পেনোজা’র অবলম্বনেই লেখা হয়েছে ‘আর্যা’র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯ জুন মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজ। পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্যা’। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। রাজস্থানের হাই প্রোফাইল ড্রাগ সিন্ডিকেট, দুই মাদক মাফিয়া গোষ্ঠীর মধ্যে বিরোধ, খুনোখুনি, রক্তারক্তি, নিজের পরিবারের প্রতি বিশ্বাস হারানো এবং বিশ্বাসঘাতকতা, যাবতীয় রোমাঞ্চকর উপকরণই মজুত ‘আর্যা’য়। গল্পও খাসা। সুস্মিতা সেনের চরিত্রের মধ্য দিয়ে এই প্রত্যেকটি প্লটই দেখানো হয়েছে। পরিস্থিতির শিকারে এক গৃহবধূর ‘মাফিয়া ডন’ হয়ে ওঠার গল্প ‘আর্যা’। বাঘিনী যেভাবে নিজের সন্তানদের রক্ষার্থে চারপাশে গোটা দুনিয়ার সঙ্গে লড়তেও পিছপা হয় না, আর্যাও ঠিক সেরকমই।

[ আরও পড়ুন: ‘সাইকেল গার্ল’ সিনেমা নিয়ে ২ প্রযোজনা সংস্থার দ্বন্দ্ব, জ্যোতির বাবার বিরুদ্ধে বড়সড় অভিযোগ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement