BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগামী বছরই বিয়ে? ইনস্টাগ্রাম পোস্টে ফ্যানদের কৌতূহল মেটালেন সুস্মিতা

Published by: Sulaya Singha |    Posted: November 11, 2018 1:17 pm|    Updated: November 11, 2018 1:17 pm

Sushmita Sen is not getting married

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী বছরই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা সেন? দিওয়ালিতে ‘প্রেমিক’ রোমান শলের সঙ্গে একটি ছবি পোস্ট হওয়ার পর থেকেই সেই জল্পনা তীব্র হয়। অবশেষে অনুরাগীদের কৌতূহল মেটালেন খোদ অভিনেত্রী। জানিয়ে দিলেন, নিজের মনের কথা।

আগামী মাসেই গাঁটছড়া বাঁধছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। তারপরই সাতপাক ঘুরবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। ২০১৯-এ নাকি বিয়ে করার কথা অর্জুন কাপুর এবং মালাইকা আরোরার। আর সেই তালিকাতেই জুড়ে গিয়েছিল সুস্মিতা সেন ও রোমান শলের নাম। এমনকী বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছে বলে খবর চাউর হয়ে যায়। কিন্তু সেসব খবর হেলায় উড়িয়ে দিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

[‘সিজন’স গ্রিটিংস’ দিয়ে ৭ বছর পর বলিউডে ফিরছেন সেলিনা]

জানিয়ে দিলেন, আপাতত বিয়ের কোনওরকম পরিকল্পনা নেই তাঁর। একটি ইনস্টাগ্রাম পোস্ট করে সমস্ত গুজবে জল ঢেলে দিলেন। নিজের শরীরচর্চার একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, “যখন গোটা দুনিয়া নানা গুজবে ব্যস্ত তখন আমি ব্যস্ত এই কাজে। বিয়ে করছি না। তবে রোমানের সঙ্গেই প্রেম করছি। সবাইকে অনেক ভালবাসা।” এই পোস্টের পর নিঃসন্দেহে স্বস্তি পেলেন সুস্মিতার ফ্যানেরা। আর এরপর আপাতত তাঁর বিয়ে না করা নিয়ে সন্দেহের অবকাশ রইল না। সুস্মিতার এই অকপট স্বীকারোক্তি মন জয় করেছে নেটিজেনদের। অনেকেই লিখেছেন, “আপনার সততাকে কুর্নিশ। স্পষ্ট ভাষায় সত্যিটা জানিয়েছেন।”

[দিওয়ালিতে সাংবাদিককে অশ্লীল মন্তব্য, ভাইরাল সঞ্জয়ের ভিডিও]

শোনা গিয়েছিল, দু’মাস ধরে বাঙালি সুন্দরীর সঙ্গে ‘ডেটিং’ করছেন রোমান। একটি ফ্যাশন শো-এ হাজির হয়েই রোমানের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। রোমান নাকি ইতিমধ্যেই প্রাক্তন বিশ্বসুন্দরীকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন। সম্প্রতি বলিউডের বেশ কয়েকটি পার্টিতে সুস্মিতার সঙ্গে দেখা যায় রোমানকে। শিল্পা শেঠির দীপাবলি পার্টিতে হাতে হাত ধরে ছবিও তোলেন দুজনে। তখন থেকেই শুরু হয়েছিল জোর গুঞ্জন। সে জল্পনা আরও উসকে যখন জানা যায়, রোমানকে বেশ পছন্দ সুস্মিতার দুই মেয়েরও। তবে তাঁর পোস্টে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে গেল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#duggadugga ❤️

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে