২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

ওয়েব সিরিজ দিয়ে পর্দায় কামব্যাক সুস্মিতার, মুক্তি পেল ‘আর্যা’র ট্রেলার

Published by: Sandipta Bhanja |    Posted: June 5, 2020 10:34 pm|    Updated: June 5, 2020 10:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামার দুনিয়ায় এখন আর সেভাবে দেখা যায় না তাঁকে। দুই মেয়ে এবং প্রেমিক রোমান শলকে নিয়েই ব্যস্ত থাকেন সুস্মিতা সেন। তবে বছর দশেক পর ফিরছেন দর্শকদের কাছে। দীর্ঘ বিরতি যখন, তখন সেভাবে প্রস্তুতি না নিয়ে তো আর আসা যায় না! লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় প্রত্যেকটা পদক্ষেপই যে মেপে ফেলতে হয়, তা সুস্মিতা ভাল করেই জানেন। অতঃপর, পুরোদমে ওয়ার্কশপ করেই ময়দানে নেমেছিলেন তাঁর আসন্ন ওয়েব সিরিজ ‘আর্যা’র জন্য। সদ্য মুক্তি পেল তার ট্রেলার। 

‘আর্যা’র হাত ধরেই ওয়েব ময়দানে পদাপর্ণ করতে চলেছেন সুস্মিতা সেন। সদ্য মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। সুস্মিতার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। আড়াই মিনিটের ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। পরিচালনা করেছেন ‘নীরজা’ খ্যাত পরিচালক রাম মাধুবনী। সুস্মিতার চরিত্রের নামই ‘আর্যা’। বহুদিন বাদে দেখা গেল চন্দ্রচূড় সিংকে। দীর্ঘ বিরতির পর তিনিও ফিরলেন। সিরিজে সুস্মিতার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ট্রেলারেই বেশ রোমাঞ্চের ইঙ্গিতও মিলল। ট্রেলারের প্রতিটি মুহূর্তে সুস্মিতা বুঝিয়ে দিয়েছেন যে দীর্ঘদিন পর্দায় তাঁকে দেখা না গেলেও তাঁর ‘স্পার্ক’ এখনও কমেনি। বরং পর্দায় তিনি এখন আরও পরিণত।

[আরও পড়ুন: ‘হাতির খুনিদের শাস্তি দিলেই হবে না, জনসচেতনতা বাড়ান’, কেরলের মুখ্যমন্ত্রীকে খোলা চিঠি মিমির]

জীবনে প্রথমবার ওয়ার্কশপ করে সেটে নেমেছেন। এর আগে কোনও দিন অভিনয়ের আগে তাঁকে ওয়াকর্শপ করতে হয়নি। গতবছরই অবশ্য ফের অভিনয়ে কামব্যাক করার কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। প্রসঙ্গত, ডাচ নাটক ‘পেনোজা’র অবলম্বনেই লেখা হয়েছে ‘আর্যা’র চিত্রনাট্য। ডিজনি হটস্টারে আগামী ১৯ জুন মুক্তি পেতে চলেছে এই ওয়েব সিরিজ।

[আরও পড়ুন: দেব সহায়, নেপাল থেকে দেশে ফিরলেন দুই অন্তঃসত্ত্বা-সহ ৩৪ জন পরিযায়ী শ্রমিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement