×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্যায়ার হো গয়া  ইনশাআল্লাহ’ বলছেন সলমন খান! বলিউডের ‘এলিজবল ব্যাচেলর’ যখন এমন কথা বলছেন, তাহলে তো ব্যাপারখানা ভেবে দেখতে হয়! তা সত্যিই কী ফের প্রেম পড়লেন ভাইজান? তা ভাইজানই বলতে পারবেন। তবে, আপাতত খবর হল ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ সলমনের নতুন ছবির নাম। দিনকয়েক আগেই পরিচালক সঞ্জয়লীলা বনশালি তাঁর জন্মদিনে ঘোষণা করেছিলেন নতুন ছবির। সেই ছবিতে ‘হাম দিল দে চুকে সনম’-এর পর ফের বনশালির সঙ্গে ভাইজান জুটি বাঁধতে চলেছেন, সেই খবরও প্রকাশ্যে এসেছে। আর সেই ছবির জন্যই ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ নামটি ভেবেছেন পরিচালক। অফিশিয়ালি যদিও ছবির নাম ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। তবে ইমপা সূত্রের খবর অনুযায়ী, বনশালি তাঁর পরবর্তী ছবির জন্য দু’ দুটো নাম রেজিস্টার করেছেন। ‘প্যায়ার হো গয়া ইনশাআল্লাহ’ এবং ‘দিল দে দিয়া ইনশাআল্লাহ’। প্রথমটায় শোনা গিয়েছিল ছবির নাম ‘ইনশাআল্লাহ’ হতে পারে। তবে, পরিচালক আপাতত ধন্দে রয়েছেন ছবির নাম নিয়ে। সূত্রের খবর অনুযায়ী, বনশালির পছন্দ ‘দিল দে দিয়া ইনশাআল্লাহ’ নামটিই।

[নতুন ছবির শুটিং শুরু, ভিন্ন লুকে ধরা দিলেন তাপসী]

অন্যদিকে, ছবিতে ভাইজানের বিপরীতে কাকে দেখা যাবে তা নিয়েও জোর চলছে জল্পনা-কল্পনা। বনশালি একদিকে যখন দীপিকাকে চাইছেন, ভাইজানের ইচ্ছে ক্যাটরিনাকে কাস্ট করা হোক। প্রসঙ্গত, এর আগে ভাইজানের সঙ্গে তিন তিন বার কাজের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা। হয়তো সেই গোঁসাতেই দীপিকার সঙ্গে কাজ করতে নারাজ তিনি। অন্যদিকে, ক্যাট সুন্দরীর সঙ্গে ভাইজানের অফস্ক্রিন রসায়ন যাই হোক, অনস্ক্রিন এই জুটি যে হিট, তা বার বার প্রমাণিত হয়েছে ‘এক থা টাইগার’, ‘টাইগার অভি জিন্দা হ্যায়’-এর মতো ছবিতে।

[নির্ভয়া কাণ্ডের তদন্ত উঠে আসবে পর্দায়, রহস্য খুলবে নতুন ওয়েব সিরিজে]

সলমন আপাতত ব্যস্ত আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবি নিয়ে। এরপর তাঁর হাতে রয়েছে ‘দাবাং থ্রি’, কোরিয়ান ছবি ‘ভেটেরান’-এর হিন্দি রিমেক। এগুলোর কাজ শেষ হলেই সলমন শুরু করবেন বনশালির ছবির কাজ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং