BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নতুন ছবির শুটিং শুরু, ভিন্ন লুকে ধরা দিলেন তাপসী

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2019 9:32 pm|    Updated: March 11, 2019 9:36 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেওয়ালে ঘুঁটে দিচ্ছেন তাপসী। সঙ্গে সঙ্গী ভূমি পেডনেকর। হ্যাঁ, বলেন কী? শুনে চক্ষু চড়ক গাছ হলেও ব্যাপারটা কিন্তু মিথ্যে নয়। আজ্ঞে! বলছে, তাপসীর ইনস্টাগ্রাম প্রোফাইল। না শখে নয়, তবে ছবির প্রস্তুতির জন্য। অনুরাগ কাশ্যপের ছবি ‘সান্ড কি আঁখ’-এর জন্য ভূমি এবং তাপসীকে ঘুঁটে দেওয়া শিখতে হয়েছে। আর সেই মুহূর্তেই তাপসী নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ট্যাগ করেছেন ভূমিকে। ছবির ক্যাপশনও চোস্ত! “কোনও কিছুর সুগন্ধ আসছে, দেখুন চমৎকার কিছু তৈরি হতে চলেছে! বলো কি ভূমি?”- ক্যাপশনে লিখেছেন তাপসী। ‘মনমর্জিয়া’র পর তাপসী যে ফের তাঁর সঙ্গে কাজ করছেন, সে কথা আগেই শোনা গিয়েছিল। আর সে ছবির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে৷ ইনস্টাতে ছবি শেয়ার করে সেটাই জানান দিলেন তিনি।

[এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং]

রিভলবার দাদি এবং শ্যুটার দাদির সঙ্গে পরিচালক অনুরাগ, তাপসী পান্নু এবং ভূমি পেডনেকর

উত্তরপ্রদেশের দুই বয়স্ক মহিলা বন্দুকবাজ চন্দ্র তোমার এবং প্রকাশী তোমারের জীবনকাহিনির নেপথ্যেই তৈরি হবে এই ছবি। চন্দ্র তোমার, যিনি কিনা শ্যুটার দাদি নামে পরিচিত। বয়স ৮০ কোঠায়। তবে বন্দুক ধরলে তিনি অষ্টাদশী। লক্ষ্য তাঁর অব্যর্থ। সঙ্গে ‘রিভলবার দাদি’ ওরফে প্রকাশী তোমারের জীবনের গল্পও দেখা যাবে থাকছে অনুরাগের ছবিতে। তাপসী এবং ভূমিকে এই দুই মহিলা বন্দুকবাজের চরিত্রেই দেখা যাবে।

[কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নোটিস সইফ-সোনালি-টাবুকে]

ছবির প্রস্তুতির জন্য দুই অভিনেত্রী এর আগে এক মাসের জন্য উত্তরপ্রদেশে গিয়েছিলেন। রিয়েল লোকেশনে শুটিংয়ের শিডিউলও ছিল। তবে, অর্থনৈতিক সমস্যার জন্য শুটিং বন্ধ হয়ে যায়। আসলে, এই ছবির জন্য প্রচুর অ্যান্টিক বন্দুকের দরকার ছিল। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

के ख़ुस्बू आन लाग री है…… दिखे कुछ कमाल का पक रेहा है…. what say @bhumipednekar 😉 #SaandKiAankh #साँडकीआँख #ComingSoon

A post shared by Taapsee Pannu (@taapsee) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement