BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার বড়পর্দায় ‘৭১-এর যুদ্ধের নায়ক রণবীর সিং

Published by: Sandipta Bhanja |    Posted: March 11, 2019 4:59 pm|    Updated: March 11, 2019 9:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী দীপিকার পর এবার স্বামী রণবীরও কাজ করতে চলেছেন ‘রাজি’ পরিচালক মেঘনা গুলজারের সঙ্গে। বর্তমানে দীপিকা ‘ছপক’-এর কাজে ব্যস্ত। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনযুদ্ধ তুলে ধরবেন মেঘনা তাঁর এই ছবিতে। সম্প্রতি, সোশ্যাল সাইটের পোস্টে তিনি জানানও দিয়েছেন যে ছবির কাজ শুরু হয়ে গিয়েছে। লক্ষ্মীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে। এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ যখন তুঙ্গে, ঠিক তখনই শোনা গেল পরের ছবির জন্য মেঘনা জুটি বাঁধছেন রণবীর সিংয়ের সঙ্গে। ফিল্ড মার্শাল শ্যাম মানেকশাউয়ের জীবনকাহিনি নিয়ে তৈরি হবে পরিচালকের নতুন ছবি। আর মানেকশাউয়ের চরিত্রের জন্যই রণবীরের সঙ্গে কথা বলেছেন মেঘনা। ছবির চিত্রনাট্যও মনে ধরেছে বাজিরাওয়ের।

[‘পদ্ম’ সম্মান পেলেন শঙ্কর মহাদেবন, প্রভুদেবা-সহ বাংলার দুই শিল্পী]

‘ছপক’-এর কাজ শেষ হলেই হাত দেবেন নতুন ছবিতে। এর আগে ‘কলিং সেহমত’-এর কাহিনি অবলম্বনে তৈরি মেঘনার স্পাই-থ্রিলার ড্রামা ‘রাজি’ বক্স অফিসে বেশ লক্ষ্মীলাভ করেছিল। ফের বড়পর্দায় সেনা পরিবারের গল্প উঠে আসবে তাঁর হাত ধরে। শ্যাম হরমাসজি ফ্রামজি জামসেদজি মানেকশাউ, ওরফে শ্যাম মানেকশাউ, ‘৭১-এর ইন্দো-পাকিস্তান যুদ্ধের সময়ে সেনাআধিকারিক ছিলেন। তিনিই প্রথম ভারতীয় সেনাআধিকারিক যিনি ফিল্ড মার্শাল হিসেবে নিযুক্ত হন। যিনি কিনা শ্যাম বাহাদুর নামেও পরিচিত। তাঁর ৪৫ বছরের কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনের গল্প দেখা যাবে ছবিতে, এমনটাই আশা করা হচ্ছে।

[‘বাহুবলী’ পরিচালকের বিগ বাজেট ছবির প্রস্তাব নাকচ করলেন আলিয়া!]

আপাতত রণবীর পরিচালক কবীর খানের ‘৮৩’-এর প্রস্তুতিতে ব্যস্ত। মজেছেন ক্রিকেট অনুশীলনে। অতি শীঘ্রই টিম ‘৮৩’ উড়ে যাবে ইংল্যান্ডে। ১০০ দিনের শিডিউল। ‘৮৩’ মুক্তি পাবে ২০২০ সালে। শোনা যাচ্ছে, এ ছবির কাজ শেষ হলেই নাকি রণবীরের লুক টেস্ট হতে পারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement