১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের মাঝেই অঘটন! অসুস্থ মাকে দেখতে মুম্বই থেকে দিল্লি পাড়ি দিলেন স্বরা ভাস্কর

Published by: Sandipta Bhanja |    Posted: May 23, 2020 1:38 pm|    Updated: May 23, 2020 1:38 pm

Swara Bhasker hits the road to meet her ailed mother

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই মুম্বই থেকে তড়িঘড়ি দিল্লিতে রওনা হলেন স্বরা ভাস্কর। দুর্ঘটনা ঘটে গিয়েছে বাড়িতে। স্বরার মা পড়ে গিয়ে কাঁধে এমন চোট পেয়েছেন যে বর্তমানে বাড়িতেই চিকিৎসাধীন। অপারেশন না করে কোনও গতি নেই। অতঃপর অসুস্থ মাকে দেখতে নিজেই গাড়ি নিয়ে দিল্লির উদ্দেশে বেরিয়ে পড়লেন বলিউড অভিনেত্রী। 

লকডাউনের জন্য বিগত ২ মাস ধরে মুম্বইতে আটকে। ফলে মায়ের সঙ্গে দীর্ঘদিন দেখা করতে পারছেন না স্বরা ভাস্কর (Swara Bhasker)। মা অধ্যাপিকা ইরা ভাস্কর একাই থাকেন দিল্লিতে। আর এমন পরিস্থিতির মাঝেই ঘটে গেল অঘটন! বাড়িতেই পড়ে গিয়ে কাঁধে ভীষণরকম চোট পেয়েছেন স্বরার মা। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তড়িঘড়ি অপারেশন মা করলেই নয়! অতঃপর মুম্বই থেকেই কোনওরকমে দিল্লির উদ্দেশে সড়কপথে রওনা হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৪০০ কিলোমিটার, এই দীর্ঘ পথে নিজেই গাড়ি চালাবেন।

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত দুই এলাকায় সাংসদ নুসরত ও মিমি, বাসিন্দাদের ‘আপনজন’ হয়ে শুনলেন সমস্যার কথা]

গত সপ্তাহেই দুর্ঘটনা ঘটেছে। কিন্তু পরিস্থিতি যে এতটা সঙ্গীন তা বুঝতে পারেননি প্রথমটায় স্বরা। তবে দিল্লি থেকে মায়ের শারীরিক পরিস্থিতির খবর আসতেই এক মুহূর্তও দেরী করেননি। প্রশাসনের কাছ থেকে অনুমতি নিয়ে বেরিয়ে পড়েছেন। এপ্রসঙ্গে স্বরার মন্তব্য, “গত সপ্তাহেই দিল্লির বাড়িতে পড়ে গিয়ে মায়ের কাঁধের হাড় ভেঙে গিয়েছে। কেন এই সময়ে আমি মায়ের পাশে নেই, ভেবেই ভীষণ অনুশোচনা হচ্ছে। মুম্বইতে বসে খবর পেয়ে প্রথমটায় ভীষণ ভেঙে পড়েছিলাম। কিন্তু আমার এক আত্মীয়া থাকায়, একটু আস্বস্ত হই। উনিই বাড়িতে গিয়ে আমার মায়ের সাহায্য করেন। এরপর প্রশাসনের কাছ থেকে অনুমতি নিই। দুদিনে ১৪০০ কিমি পথ এলাম। তবে একাই আসিনি। আমার ৫ পোষ্যকেও সঙ্গে নিয়ে এসেছি। কারণ, ওদের দেখভাল করারও তো কেউ নেই!”

[আরও পড়ুন: ‘আমরাও বিদ্যুৎহীন, ধৈর্য্য ধরুন’, বিদ্যুৎকর্মীদের পাশে থাকার আবেদন প্রিয়াঙ্কা-সৃজিতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে