২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মাথায় ঘোমটা দিয়ে ‘টুম্পা’ গানে তুমুল নাচ স্বস্তিকার, নেটদুনিয়ায় ঝড় তুলছে এই ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: January 28, 2021 12:27 pm|    Updated: January 28, 2021 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের আসর জমাতে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) জুড়ি মেলা ভার। একথা আবারও প্রমাণ করলেন টলিপাড়ার নায়িকা। মেয়ে অন্বেষার ২১তম জন্মদিনের পার্টির একের পর এক ছবি ও ভিডিও আপলোড করে চলেছেন তিনি। মঙ্গলবার শেয়ার করেছিলেন ‘টিপ টিপ বরসা পানি’ গানে নাচের দৃশ্য। এবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন ‘টুম্পা’ গানের তালে বিন্দাস নাচের ভিডিও। বন্ধুদের সঙ্গে কীভাবে নাচলেন ‘দুপুর ঠাকুরপো’দের বউদি, নিজের চোখেই দেখে নিন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: কী বিভ্রান্তি! ‘গুমনামী’র কাস্ট লিস্টে অনির্বাণের নামের উপরে কানহাইয়া কুমারের ছবি!]

টুম্পা নাম যাঁদের, তাঁদের ডেডিকেট করেই এই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা। ভিডিওয় ডিজাইনার ইন্দ্রনীল মুখোপাধ্যায়কে (Indroneel Mukherjee) ‘টুম্পা’ সাজানো হয়েছে। ঘোমটা দিয়ে তাঁর সঙ্গে আবার ফুলশয্যার অভিনয়ও করেছেন স্বস্তিকা। বোনের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন আজোপা মুখোপাধ্যায়ও (Ajopa Mukherjee)।
গত বছর কালী পুজোর (Kali Puja) অবসরে প্রকাশ্যে এসেছিল ‘রেস্ট ইন প্রেম’ সিরিজের ‘টুম্পা’ গানটি। পাঁচ কোটিরও বেশি মানুষ ইউটিউবে দেখে ফেলেছেন গানটি। মানুষের ঘরে–ঘরে, মুখে-মুখে, ফোনে–ফোনে এখনও বাজে এই গান। হোয়াটসঅ্যাপ বার্তায় অবাধ বিচরণ। অরিজিৎ সরকার পরিচালিত ইন্ডিপেন্ডেন্ট ওয়েব সিরিজের জন্য গানটি তৈরি করেছিলেন গীতিকার এবং গায়ক আরব দে। সায়ন, সুমনা, দীপাংশু অভিনীত গানের মিউজিক করেছিলেন অভিষেক সাহা। তারকাদেরও বেশ পছন্দ এই গান। গত নভেম্বরে অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) বিয়েতে এই গানেই নেচে উঠেছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষ। আবার মেয়ের প্রাক জন্মদিনের আড্ডায় এই গানের ছন্দে কোমর দুলিয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার আসর জমালেন স্বস্তিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: খারিজ সুপ্রিম কোর্টে দায়ের হওয়া পিটিশন, গ্রেপ্তারির খাঁড়া তাণ্ডবের নির্মাতা-অভিনেতাদের উপর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement