Advertisement
Advertisement
Dev

‘পুরো ফাটাফাটি’, হ্যান্ডসাম দেবের অভিনয়ে মুগ্ধ স্বস্তিকা

'টেক্কা'র ফ্লোর থেকে ফাঁস ছবি!

Swastika Mukherjee praises Dev's acting skill in 'Tekka'

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:May 30, 2024 3:26 pm
  • Updated:May 30, 2024 3:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উশকোখুশকো চুল, চোখে তীক্ষ্ণ চাহনি, আর সেই সঙ্গে একরাশ বিরক্তি! ঘাটালে ভোট মেটার চব্বিশ ঘণ্টার মধ্যে ‘টেক্কা’ লুক শেয়ার করে হইচই ফেলে দিয়েছিলেন দেব (Dev)। সৃজিত মুখোপাধ্যায়ের ফ্রেমে আবারও ভিন্নস্বাদের চরিত্রে ধরা দিতে চলেছেন তিনি। আর এই ছবিতেই তাঁর সঙ্গী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। যিনি দেবের অভিনয় দেখে মুগ্ধ। নিজেমুখেই জানালেন সেকথা।

‘পাগলু’ কিংবা ‘দুই পৃথিবী’র সুপারস্টার বছরখানেক ধরে যেভাবে ছক ভেঙে ক্যামেরার সামনে ধরা দিচ্ছেন, তাতে সিনে-সমালোচকরা তো বটেই, এমনকী মুগ্ধ দর্শকরাও। যে কোনও চরিত্র আত্মস্থ করতেও কোনওরকম কসরত বাকি রাখেন না দেব। ইন্ডাস্ট্রিতে দুই দশক পূর্তির দোরগোড়ায় তিনি। আদ্যোপান্ত কমার্শিয়াল সিনেমার মোড়ক ছেড়ে ধীরগতিতে যেভাবে নিজেকে একের পর একে চরিত্রে প্রমাণ করছেন, সেই নিষ্ঠা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু এতগুলো বছর বাদে গিয়েও দেবের উচ্চারণ নিয়ে ঠাট্টা-টিটকিরির অন্ত নেই। এমনকী অভিনেতার বাচনভঙ্গী নিয়েও ইন্ডাস্ট্রির অন্দরে মশকরা করেছিলেন সিনেপাড়ার ‘এলিট’ শ্রেণীর অনেকেই। তবে মশালা ফিল্মের হিরো রাজনীতির ময়দানে পা রাখার পর থেকেই যেভাবে বিষয়বস্তু নির্বাচনের ক্ষেত্রে সচেতন হয়ে উঠেছেন, তার উদাহরণ দেবের সাম্প্রতিক কয়েকটি সিনেমাই। এবার ‘টেক্কা’ ছবিতে দেবের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ স্বস্তিকা মুখোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: ‘আমাদের শরীরে ক্ষত্রিয়র রক্ত বইছে’, কঙ্গনাকে ‘ছোট বোন’ সম্বোধন যোগীর]

পরনে নীল সালোয়ার। ছোট চুল। মুখে হাসি। দেবের সঙ্গে মিষ্টিমুহূর্ত ফ্রেমবন্দি করলেন স্বস্তিকা। পাশেই ধূসর রঙের টিশার্টে দেখা গেল দেবকে। নতুন লুকে নজর কাড়লেন অভিনেতা। ঘাটালে ভোটের দিন দুয়েক আগেই যদিও এমন লুকে দেখা গিয়েছিল দেবকে। এবার স্বস্তিকা ‘টেক্কা’র ফ্লোর থেকে ছবি দিয়ে লিখলেন, “আমাদের ফেভারিট হিরো দেব। প্রচন্ড হ্যান্ডসম আর কিউট। আর যা দারুন অভিনয় করেছে, পুরো ফাটাফাটি। খুব শিগগিরিই প্রেক্ষাগৃহে আসছে ‘টেক্কা’।” দেব নিজেই সম্প্রতি লুক শেয়ার জানান দিয়েছিলেন যে ‘টেক্কা’ এবারের পুজো রিলিজ।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

প্রসঙ্গত, দর্শকদের মার্কশিটে ছবির চরিত্র নির্বাচনের ক্ষেত্রে দেব টলিপাড়ার অন্য নায়কদের তুলনায় খানিক এগিয়ে রয়েছেন। কখনও তিক্ত সম্পর্কের ‘টনিক’ নিয়ে আবার কখনও বা সামাজিক বার্তাপ্রেরক গল্পে আবার কোনও সিনেমায় ঐতিহাসিক চরিত্রে দেশপ্রেমকে উসকে দিয়েছেন দেব। এবার সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’র পালা!

[আরও পড়ুন: ‘সন্দেশখালি, কাশ্মীর নিয়ে চুপ কেন?’, রোষানলে পড়ে Rafah পোস্ট মুছেও ট্রোলড মাধুরী দীক্ষিত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ