০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরীর নিয়ে কুমন্তব্য! খোলা পিঠের ছবি দিয়ে প্রতিবাদ Swastika’র

Published by: Akash Misra |    Posted: August 11, 2021 4:47 pm|    Updated: August 11, 2021 4:47 pm

Swastika Mukherjee replies to trolls on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই স্পষ্ট বক্তা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তাই অনেকেই তাঁকে টলিপাড়ার ঠোঁটকাটা নায়িকা বলে থাকেন। তবে নিন্দুকদের এসব মন্তব্যকে কখনওই পাত্তা দেননি অভিনেত্রী। বরং যখনই তাঁকে নিয়ে সমালোচনা হয়েছে, বিতর্ক উঠেছে, তখনই সামনে এগিয়ে এসে স্পষ্ট মন্তব্য করতে পিছপা হননি স্বস্তিকা। তীব্র প্রতিবাদ করেছেন তাঁকে নিয়ে হওয়া ট্রোলেরও। আর এবার স্বস্তিকা অভিনব কায়দায় মুখ খুললেন বডি শেমিং নিয়ে।

সম্প্রতি স্বস্তিকা ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে আপলোড করেছেন খোলা পিঠের ছবি। ছবিতে দেখা গিয়েছে স্বস্তিকার পরনে সবুজ রঙের শাড়ি ও অল্প গয়না। ব্লাউজ ব্যবহার করেননি স্বস্তিকা। আর এই ছবি আপলোড করে শরীরী ভাঁজ নিয়ে স্পষ্ট মন্তব্য করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বনশালির ‘প্রেমে পড়ে’ অদ্ভুত সিদ্ধান্ত নিলেন Alia Bhatt, জানলে অবাক হবেন আপনিও]

সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে স্বস্তিকার ছবি নিয়ে নেটিজেনরা ট্রোলে মেতে ওঠেন। অনেক সময়ই স্বস্তিকার ছবি দেখে কুমন্তব্য করেছেন বহু নেটিজেন। কখনও স্বস্তিকা এর প্রতিবাদ করেছেন, কখনও আবার একেবারেই এড়িয়ে গিয়েছেন। তবে এবার বডি শেমিং প্রসঙ্গে নিজের প্রতিবাদকে অন্যরকম রূপ দিলেন স্বস্তিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

খোলা পিঠের ছবি শেয়ার করে স্বস্তিকা লিখলেন, সব শরীরই সুন্দর! স্বস্তিকা আরও লিখলেন, সাধারণত ফটোশুটে আমরা ফিল্টার বা ছবিকে এডিট করে থাকি। যা কিনা আমাদের আসল চেহারাকে আলাদা করে দেয়। আমি অবশ্য এতে বিশ্বাস করি না। আমার শরীর যেমন, তেমনই ভালবাসি।

কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে প্রেম, প্রেমিক নিয়ে নানারকম পোস্ট করেছিলেন স্বস্তিকা। রসিকতা করে স্বস্তিকা লিখেছিলেন, একটি মেয়ের একাধিক বয়ফ্রেন্ড থাকলে অনেক উপকার! প্রেমে দুঃখ না পেয়ে মেয়েদের এভাবেই ভাবতে বলছেন স্বস্তিকা। 

[আরও পড়ুন: ‘পরম সুন্দরী’ গানে কোমর দুলিয়ে নাচ Aparajita Adhya’র, সঙ্গী প্রিয়াঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে