BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ছেলেদের অন্তর্বাস দেখা গেলে ইটস কুল! মেয়েদের ব্রা দেখলেই সমস্যা?’, বিস্ফোরক স্বস্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: August 21, 2020 10:12 am|    Updated: August 21, 2020 10:12 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ছেলেদের অন্তর্বাস দেখা গেলে ইটস কুল!… আর মেয়েদের ব্রা দেখা গেলেই যত্ত সমস্যা?”, সোশ্যাল দুনিয়ায় আবারও এক নেটিজেনকে মোক্ষম দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। 

চুলের ছাঁট, পোশাক, কথাবার্তা… স্বস্তিকার সবকিছুতেই যেন বিতর্ক খুঁজে পান নেটজনতারা। বিতর্ক কিছুতেই যেন পিছু ছাড়ে না তাঁর! তবে অভিনেত্রী স্বস্তিকা কিন্তু বিতর্ক-সমালোচনার মোক্ষম জবাব দিতে বেশ পারদর্শী। বেশ বিচক্ষণতার সঙ্গে উত্তর দিয়ে ট্রোলারদের মুখ বন্ধ করিয়েছেন একাধিকবার। এবারও তার অন্যথা হল না।

ঘটনার সূত্রপাত আসলে এক সিনেমার পোস্টার নিয়ে। হইচই ওয়েব প্ল্যাটফর্মে ‘তাসের ঘর’ (Tasher Ghar) নামে একটি ছবি আসছে। যেখানে স্বস্তিকাকে দেখা যাবে সুজাতা নামের এক চরিত্রে। সম্প্রতি সিনেমায় স্বস্তিকার সেই লুকই প্রকাশ্যে এসেছে। পোস্টারে চরিত্রের সঙ্গে মানিয়ে একেবারে সাধারণভাবেই ধরা দিয়েছেন অভিনেত্রী। তাতেই দেখা গিয়েছে স্বস্তিকার অন্তর্বাস উঁকি মারছে। আর এতেই নেটজনতার একাংশ একেবারে রে-রে করে উঠেছে!

[আরও পড়ুন: ‘আইনত আমিই সুশান্তের সম্পত্তির উত্তরাধিকারী’, বিবৃতি জারি অভিনেতার বাবার]

কাব্য করে এক নেটিজেনের মন্তব্য, “তোমার কালো অন্তর্বাস, আমি ভীষণ হতাশ!” আরেকজন আবার স্বস্তিকা, পরিচালক এবং হইচই ওয়েব প্ল্যাটফর্মকে ট্যাগ করে প্রশ্ন ছুঁড়েছেন, “পরিচালক কেন পোস্টারে ব্রায়ের স্ট্র্যাপ দেখালেন? জানতে ভীষণ ইচ্ছুক। তাহলে কি ধরে নেব যে, এই ছবির গল্পের সঙ্গে এর কোনওরকম যোগ রয়েছে?” আর এই মন্তব্য দেখার পরই সপাটে জবাব ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী।

“এই যে ছেলেরা সিনেমার পোস্টারে ছোট আন্ডারওয়্যার পরেন, খালি গায়ে হিরোগিরি দেখান তাতে কি আমাদের কিছু বলি? না, কিছুই বলি না। আমাদের মনেও আসে না এরকম ভাবনা! কিন্তু এদিকে কোনও মেয়ের ব্রায়ের স্ট্র্যাপ দেখালে দিব্যি হাসি মুখে তা নিয়ে কৌতূহল জাগে। কেন আজও এটাকে স্বাভাবিক বলে মেনে নেওয়া যায় না? চাড্ডি দেখানো, বক্সারের ব্র্যান্ড দেখানো সবই চলবে, কিন্তু ব্রায়ের স্ট্র্যাপ দেখা গেলেই অন্যায়? বিষয়বস্তু, কাহিনি সব কিছু বিচার করে পরিচালকের মনে হয়েছে দেখানো দরকার, তাই দেখিয়েছে”, স্পষ্ট জবাব অভিনেত্রীর।

[আরও পড়ুন: অভিযোগ নেয়নি পুলিশ, সাংসদ দেবের চেষ্টায় বাড়ি ফিরলেন ঘরছাড়া যুবক ও তাঁর মা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement