BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আইনত আমিই সুশান্তের সম্পত্তির উত্তরাধিকারী’, বিবৃতি জারি অভিনেতার বাবার

Published by: Sandipta Bhanja |    Posted: August 20, 2020 8:48 pm|    Updated: August 20, 2020 8:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম কোর্টে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং এক বিবৃতি জারি করে সাফ জানিয়ে দিলেন যে, আইনত তিনি এবং তাঁর মেয়েরাই একমাত্র সুশান্তের (Sushant Singh Rajput) অভিভাবক তথা উত্তরাধিকার।

আসলে অভিনেতার মৃত্যুর পর থেকেই পরিবারের হয়ে সুশান্তকে নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। আর তা নিয়ে কম জলঘোলাও হয়নি। অনেকেই সেসব মন্তব্যকে হাতিয়ার করে কুকথা বলেছেন অভিনেতার পরিবারকে নিয়ে। তবে এবার সুশান্ত মামলা সিবিআইয়ের হাতে। তাই কোনওরকম গুজব কিংবা ভুয়ো খবর যাতে না ছড়ায়, তা নিশ্চিত করতেই বৃহস্পতিবার সকালে এই বিবৃতি জারি করা হয়েছে পরিবারের তরফে।

সংশ্লিষ্ট বিবৃতিতে কৃষ্ণ কুমার সিং জানিয়েছেন, ”আমিই একমাত্র সুশান্তের আইনি উত্তরাধিকার তথা অভিভাবক। সুশান্ত বেঁচে থাকাকালীন যে সমস্ত আইনজীবী, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট কিংবা অন্যান্য ব্যক্তিদের সঙ্গে কাজ করতেন, ওঁর মৃত্যুর পর ওই সমস্ত চুক্তি শেষ হয়ে গিয়েছে। আমি লিখিত সম্মতি না দিলে সুশান্তের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কেউ কোথাও হাজিরা দিতে পারবেন না।” সুশান্তের বাবার এই বিবৃতিতে অনেকেই মনে করছেন যে, সুশান্তের তিনটি সংস্থার অংশীদার হিসেবে রিয়া চক্রবর্তীকে ‘শায়েস্তা’ করতেই কেকে সিংয়ের এই বিবৃতি। কারণ, ইতিমধ্যেই তিনি সুশান্তের টাকা-সম্পত্তি আত্মস্যাৎ করার অভিযোগ তুলেছেন রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে।

[আরও পড়ুন: অভিযোগ নেয়নি পুলিশ, সাংসদ দেবের চেষ্টায় বাড়ি ফিরলেন ঘরছাড়া যুবক ও তাঁর মা]

পাশাপাশি তিনি এও বলেন যে, ”আরও একটি বিষয় স্পষ্ট করতে চাই সুশান্তের পরিবার বলতে আমি আর আমার মেয়েরাই বুঝবেন। আমাদের সবার যৌথ সিদ্ধান্তে আইনজীবী হিসেবে বরুণ সিংকে (এসকেভি ল অফিসেস, কমার্শিয়াল) নিয়োগ করেছি। এবং আমাদের পরিবারের হয়ে প্রতিনিধিত্ব করবেন সিনিয়র অ্যাডভোকেট বিকাশ সিং। এছাড়া আর কেউ যদি নিজেকে সুশান্তের পরিবারে বলে দাবি করেন, সেটা মোটেই গ্রাহ্য করা হবে না। জানবেন, তাতে আমাদের পরিবারের কোনও সম্মতি নেই।”

প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেওয়ার পরই অভিনেতার পরিবারের তরফে জানানো হয় যে, “কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে তদন্তের দায়িত্ব তুলে দেওয়ায় আমরা আশ্বস্ত। এই ঘৃণ্য অপরাধের সঙ্গে যারাই জড়িত, এবার আইনের দৌলতে একে একে তারা শাস্তি পাবে।”

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু নিয়ে আদিত্য ঠাকরেকে ‘টার্গেট’ করছে বিরোধীরা! অভিযোগ শিব সেনার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement