BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যু নিয়ে আদিত্য ঠাকরেকে ‘টার্গেট’ করছে বিরোধীরা! অভিযোগ শিব সেনার

Published by: Sandipta Bhanja |    Posted: August 20, 2020 3:57 pm|    Updated: August 20, 2020 3:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই একাধিকবার এই বিষয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধবপুত্র আদিত্য ঠাকরের নাম জড়িয়েছে। মুম্বই ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গেই ভাল সম্পর্ক রয়েছে তাঁর। আর সেই বিষয়টিকে হাতিয়ার করেই বিরোধী দলনেতারা আদিত্য ঠাকরেকে (Aaditya Thackeray) অপদস্ত করার চেষ্টা চালাচ্ছে! এমনটাই মত শিব সেনার (Shiv Sena)।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পরই বিরোধী রাজনৈতিক দলগুলি মহারাষ্ট্র সরকারকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। বিশেষ করে গেরুয়া শিবিরের পক্ষ থেকে একাধিকবার ঠাকরে পরিবারের দিকে আঙুল তোলা হয়েছে। এমনকী এও অভিযোগ করা হয়েছে যে, উদ্ধব ঠাকরে সরকার সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত মাফিয়াদের আড়াল করার চেষ্টা করছেন! এযাবৎকাল অভিনেতার মৃত্যু নিয়ে মহারাষ্ট্র বনাম বিহার সরকারের তরজা কারোর-ই অজানা নয়। শুরুটা করেছিলেন কঙ্গনা রানাউত। পরোক্ষভাবে একটি টুইটে বিশ্বের জনপ্রিয় মুখ্যমন্ত্রী তথা করণ জোহরের প্রিয় বন্ধু ‘বেবি পেঙ্গুইন’ বলে আদিত্যর নামোল্লেখ না করেই কটাক্ষ করেছিলেন। এরপর সেই বিতর্ক আরও বেড়েছে বই কমেনি। ক্রমাগত সমালোচনা-কটাক্ষের শিকার হয়ে আদিত্য বলেছিলেন, “ঠাকরে পরিবারের ছেলে হয়ে এই নোংরা রাজনীতিতে আমি জড়াতে চাই না!”

গতকাল সুপ্রিম রায়ের পর মহা-সরকারের পরিবহণ মন্ত্রী অনিল পরব বিরোধীদের কটাক্ষ করে বলেন, “বিরোধীরা ইচ্ছাকৃতভাবে আদিত্য ঠাকরের বদনাম করছে। এতটা গাত্রদাহর কারণ হল তাঁরা মনে করেছিলেন যে, তাঁরা ছাড়া মহারাষ্ট্রে আর কেউ সরকার গঠন করতে পারবে না! যেহেতু সরকারের দিকে সোজাসুজি তারা আঙুল তুলতে পারছে না, তাই এইভাবে চক্রান্ত করছে। এদের আসলে সুশান্ত সিং রাজপুত বা তাঁর পরিবারের প্রতি কোনও সমবেদনা নেই। পুরোটাই রাজনৈতিক চাল!”

[আরও পড়ুন: যুবপ্রজন্মের নাড়ি বুঝতে আপনি ব্যর্থ! দেশে বেকারত্ব নিয়ে মোদিকে খোঁচা নুসরতের]

অন্যদিকে সূত্রের খবর, CBI-এর একটি টিমের সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে যাওয়ার কথা রয়েছে। এদিকে ইডির অফিসে জেরা করা হচ্ছে পরিচালক রুমি জাফরিকে। যার ছবিতে সুশান্ত এবং রিয়া চক্রবর্তীর অভিনয় করার কথা চলছিল।

বিনোদন ইন্ডাস্ট্রির লড়াই, ঝগড়া, দোষারোপ ক্রমাগতই রাজনৈতিক ইস্যু হয়ে উঠেছে। বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সরকারের সিবিআই তদন্তের দাবিকে সায় দিয়ে ইতিমধ্যেই সুপ্রিম কোর্ট কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তদন্তভার তুলে দিয়েছে। কিন্তু মারাঠি রাজনীতির এই বিতর্ক যেন কিছুতেই থামতে চাইছে না। যার জেরে খোদ শরদ পাওয়ার মন্তব্য করেছেন, “সুশান্তের মৃত্যু নিয়ে যে মারাঠি তরজা শুরু হয়েছে, আশা করি খুব শিগগিরিই এই রহস্যের কিণারা হবে। মহারাষ্ট্র সরকারও সুপ্রিম নির্দেশকে সম্মান জানাবে।” কিন্তু ঠাকরে পরিবারের উত্তরসূরী আদিত্যর উপর থেকে বিতর্কের ছায়া এখনও কিছুতেই সরতে চাইছে না! এমনকী রিয়া চক্রবর্তীর কললিস্টে ‘AU’ দিয়ে সেভ করা সন্দেহজনক নম্বরের কথা জানতেই অনেকে আদিত্যর দিকে আঙুল তুলেছিলেন।

[আরও পড়ুন: আর চোখের জল নয়, বন্যা কবলিত মাও অধ্যুষিত এলাকার কিশোরীর পাশে সোনু সুদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement