BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mother’s Day 2022: ‘আমার শরীর নিখুঁত নয়…’, মাতৃদিবসে মেয়েকে খোলা চিঠি স্বস্তিকার

Published by: Suparna Majumder |    Posted: May 8, 2022 7:04 pm|    Updated: May 8, 2022 9:52 pm

Swastika Mukherjee shares special Message on Mother's Day 2022 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানকে নিজের গর্ভে ধারণ করেন মা। নিদারুণ যন্ত্রণা সহ্য করে তাকে জন্ম দেন।  প্রসবের এই দাগ সারা জীবন শরীরে বয়ে বেড়াতে হয়।  কিন্তু মুখে লেগে থাকে হাসি। মাতৃত্ব জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ। এমনটাই মনে করেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। মাতৃদিবসে মেয়ে অন্বেষাকে খোলা চিঠি লিখলেন অভিনেত্রী। মাতৃজঠরের ছবি আপলোড করে বোঝালেন বিশেষ এই দিনটির গুরুত্ব। 

Swastika about mothers

“আমার এই শরীরেই সন্তান ধারণ করেছি। সন্তানকে বুকে নিয়ে শুয়েছি। ভালবেসেছি, মল-মূত্র-বমি পরিষ্কার করেছি আর চেয়ারে বসে রাতের পর রাত জেগেছি। তবে আর অন্য কোনওভাবে এই পাওনা পাওয়া সম্ভব ছিল না। আমার শরীর নিখুঁত নয়, দাগে ভরা। কিন্তু আয়নার সামনে দাঁড়ালে এক মাকেই দেখতে পাই আর এবং থেকে বড় আশীর্বাদ আর কিছুই নেই।” অন্বেষাকে ট্যাগ করে একথা লেখেন স্বস্তিকা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

 

[আরও পড়ুন: ‘দিনের পর দিন অপমান সহ্য করতে হত’, মাতৃদিবসে মায়ের যন্ত্রণার কথা জানালেন ভাস্বর]

এই বার্তার পরই সকলকে মাতৃদিবসের শুভেচ্ছা জানান স্বস্তিকা। শুধু মায়েদের নয়, সন্তানের সমস্ত দায়িত্ব নেওয়া বাবাদের এবং সন্তানসম পোষ্যদের খেয়াল যাঁরা রাখেন তাঁদেরও শুভেচ্ছা জানান অভিনেত্রী।  মাতৃদিবসে (Mother’s Day 2022) অনেক তারকাই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। তবে স্বস্তিকার এই বার্তা অনুরাগীদের মন ছুঁয়ে গিয়েছে। 

Actress Swastika Mukherjee gave befitting reply to trolls | Sangbad Pratidin

নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন স্বস্তিকা। নিজের পছন্দ অনুযায়ী কাজও করেন। প্রায় চার বছর পর মীরের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁধছেন স্বস্তিকা। ছবির নাম ‘বিজয়ার পরে’। এর পাশাপাশি হিন্দি ওয়েব সিরিজেও দেখা যাবে নায়িকাকে। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে সায়েন্স ফিকশন থ্রিলার ‘এস্কেপ লাইভ’ (Escaype Live)। সেখানেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। 

[আরও পড়ুন: ‘মুসলিমদের কলঙ্ক’, কমলা অন্তর্বাস পরা ছবি পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে