২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রিয়া চক্রবর্তীর জন্য বাঙালি মেয়েদের আক্রমণ? মুখ খুললেন স্বস্তিকা

Published by: Sandipta Bhanja |    Posted: August 2, 2020 8:00 pm|    Updated: August 2, 2020 8:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জন্য সোশ্যাল মিডিয়ায় বাঙালি মেয়েদের কদর্য ভাষায় আক্রমণ। ‘বাঙালি মেয়েরা পয়সার কাঙাল’, ‘বড় মাছ ধরতে পারে’, ‘জাদুটোনা করে’.. এহেন অজস্র মন্তব্যে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। এক নেটিজেনের মন্তব্য “রিয়া চক্রবর্তী বাংলা আর বাঙালিদের তো জনপ্রিয় করে দিল!” সুশান্তের প্রাক্তন প্রেমিকার নামের পাশে ওই একটি পদবীই যেন কাল! বাঙালি মেয়েরা যেন রাতারাতি ‘খলনায়িকা’র মতো হয়ে উঠেছে নেটজনতার একাংশের কাছে! তার প্রতিবাদেই সরব হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

উল্লেখ্য, স্বস্তিকাই একমাত্র অভিনেত্রী যিনি সুশান্তের সঙ্গে দুটো ছবিতে অভিনয় করেছেন। এমনকী, অভিনেতার শেষ ছবি ‘দিল বেচারা’তেও দেখা গিয়েছে স্বস্তিকাকে। আর সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর জন্য যখন সমগ্র বাঙালি জাতির মেয়েদের কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে, তখন তিনিই মুখ খুললেন।

এক নেটিজেনের বক্তব্য, “বাঙালি মেয়েদের থেকে একটু সামলেই থেকো। ওরা ছলে, বলে-কৌশলে খুব ভালই ছেলেদের হাত করতে জানে। নিজে যদি সারাজীবনের জন্য কোনও বাঙালি মেয়ের চাকর কিংবা ক্রেডিট কার্ড হতে চাও, অথবা নিজের পরিবারকে পুরোপুরি ছাড়তে চাও, তাহলে নিজের ইচ্ছেয় যাও!”

[আরও পড়ুন: বাড়ছে জট, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারীদের দিতে নারাজ মুম্বই পুলিশ]

reah-chakraborty

সেই টুইট চোখে পড়া মাত্রই খুব বিচক্ষণতার সঙ্গে উত্তর দিয়েছেন স্বস্তিকা। তিনি বরাবরই স্পষ্টভাষী, তবে কোনওরকম কটু মন্তব্য করেননি অভিনেত্রী। টুইটে লিখেছেন, “আমি তো রুই বা ভেটকি ভালবাসি। এরপর সরষের তেলে ভাল করে ভেজে গরম ভাতে কাঁচালঙ্কা দিয়ে খেতে ভালবাসি। বাঙালি মেয়েরা কেউ আছো? আমার সঙ্গে যোগ দিতে চাও?” এই উত্তর দেখে বোধহয় আর বলার প্রয়োজন পড়ে না যে স্বস্তিকা আদতে ওই নেটিজেনেরই ঠাট্টা করেই উড়িয়ে দিয়েছেন।

রিয়া চক্রবর্তী, এই নামটাই এখন নেটদুনিয়ায় ট্রেন্ডিং। নেপথ্যের কারণ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। অভিনেতার আত্মহত্যার পর থেকেই গত একমাস ধরে নেটজনতার কাঠগড়ায় তিনি। বান্দ্রা থানায় ম্যারাথন জেরার পরও স্বস্তি নেই। প্রয়াত প্রেমিককে নিয়ে মুখ খুলেই বেজায় বিপাকে পড়েছেন অভিনেত্রী। উপরন্তু, সুশান্তের বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে বিহার পুলিশের নজর এখন তাঁর দিকে। অভিযোগ, তিনি অভিনেতার টাকা আত্মসাৎ করে ফূর্তি করতেন। সুশান্তকে কড়া ডোজের ওষুধ খাইয়ে মনোবিদের কাছে চিকিৎসা করিয়ে পাগল প্রমাণ করার চেষ্টা করেছিলেন… এহেন একাধিক অভিযোগ উঠেছে তাঁর উপর। কিন্তু তিনি বর্তমানে বেপাত্তা! সবমিলিয়ে বর্তমানে নেটজনতার রোষানলে জর্জরিত রিয়া চক্রবর্তী। নামের পাশে ওই পদবীর জেরেই সমগ্র বাঙালি জাতির মেয়েরা এখন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার। তার রেশ ধরেই ময়দানে নামলেন স্বস্তিকা।

[আরও পড়ুন: করোনামুক্ত কোয়েল মল্লিক, সুস্থ পরিবারের বাকি সদস্যরাও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement