BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  শনিবার ৮ আগস্ট ২০২০ 

Advertisement

বাড়ছে জট, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারীদের দিতে নারাজ মুম্বই পুলিশ

Published by: Sandipta Bhanja |    Posted: August 2, 2020 6:27 pm|    Updated: August 2, 2020 6:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতই দিন যাচ্ছে ক্রমশ জটিল হচ্ছে সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য! অভিনেতার মৃত্যুর নেপথ্যে রহস্যে উদঘাটন করতে এতদিন মুম্বই পুলিশের (Mumbai Police) তরফে তদন্ত চলছিল। তবে এবার বিহার পুলিশের (Bihar Police) তরফেও ওঠেপড়ে লেগেছে। সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই সম্প্রতি বিহার পুলিশের তরফে ৪ জনের একটি টিম মুম্বইতে এসে তদন্ত শুরু করেছে। আর সেই তদন্তকারী দলের যাবতীয় দায়িত্ব বর্তেছে পাটনার এক পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারির কাঁধে। বিহার পুলিশের হয়ে তিনিই এই টিমকে নিয়ে তদন্ত চালাবেন। তবে এসবের মাঝেই এক বিস্ফোরক তথ্য প্রকাশ করল বিহার পুলিশ। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারী টিমের হাতে দিতে চাইছে না মুম্বই পুলিশ। 

সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian) রহস্যজনক মৃত্যুর কোনও যোগ আছে কিনা, এই বিষয়ে অনেকেই সন্দেহপ্রকাশ করেছেন। বিহার পুলিশের তরফেও জানানো হয়েছিল যে এই দিকটাও খতিয়ে দেখা হবে। আর সেই কারণেই পয়লা আগস্ট শনিবার মালওয়ানি স্টেশনে গিয়েছিল ৪জনের সেই টিম। কিন্তু গিয়েই অপ্রত্যাশিতভাবে এক ঘটনার সম্মুখীন হতে হয়। বিহার পুলিশের কথায়, দিশা সালিয়ানের কেসের তথ্য চাইতেই মুম্বই পুলিশের তরফে তাদের জানানো হয় যে সেই ফাইল ভুলবশত ডিলিট হয়ে গিয়েছে। চাইলেও প্রযুক্তিগতভাবে পুনরুদ্ধার করা সম্ভব নয়!

[আরও পড়ুন: নেপোটিজম বিতর্কের জের? জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা’ ছবির ট্রেলারে নামই নেই প্রযোজক করণের]

সংশ্লিষ্ট বিষয়ে বিহার পুলিশের টিম জানিয়েছে, “প্রথম মালওয়ানি থানা সবরকম সাহায্য করতেই রাজি ছিল। কিন্তু তাদের কাছে হঠাৎ একটি ফোন আসায় পরিস্থিতিই বদলে গেল। বিহার পুলিশের তরফে ল্যাপটপে থাকা দিশা সালিয়ানের কেসের ফাইল পুনরুদ্ধার করার আবেদন জানালেও পালটা তারা জানান যে এই ল্যাপটপ তাদের ব্যবহার করতে দেওয়া যাবে না।” আর ঠিক এই বিষয়টি নিয়েই সন্দেহ দানা বেঁধেছে। অতঃপর রবিবার দিশার পরিবারের সঙ্গে কথা বলে বিহার পুলিশ। কিন্তু তাঁদের পক্ষ থেকেও জানানো হয়েছে যে সুশান্তের মৃত্যুর সঙ্গে দিশার মৃত্যুর কোনও সম্পর্ক নেই। কিন্তু হঠাৎ কার ফোনে বেঁকে বসলেন মুম্বইয়ের মালওয়ানি থানার পুলিশ? উঠছে প্রশ্ন।

পাটনার পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারির কথায়, মুম্বইতে বিহার পুলিশের টিম ভালই কাজ করছে। এখনও অবধি অনেকেরই বয়ান রেকর্ড করা হয়েছে। সব দিক খতিয়ে দেখেই চূড়ান্ত রিপোর্ট জানানো হবে।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকাউন্টের টাকা পুজোর সামগ্রী কেনার জন্য খরচ হয়েছে বললেও তার পরিবার দাবি তুলেছে যে ওই টাকা খরচা হয়েছে রিয়ার তন্ত্রমন্ত্রের পিছনে।

[আরও পড়ুন: সাক্ষাৎ ঈশ্বরের দূত! এবার তিন অনাথ শিশুকে দত্তক নিলেন সোনু সুদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement