Advertisement
Advertisement
Swastika Mukherjee

নায়িকা স্বস্তিকা এবার গায়িকা! কোন ছবিতে গান গাইবেন?

শোনা গিয়েছে, চলতি মাসের শেষেই গানটি রেকর্ড করবেন স্বস্তিকা।

Swastika Mukherjee turns singer for her new movie? here is what we know
Published by: Suparna Majumder
  • Posted:May 24, 2024 9:21 pm
  • Updated:May 24, 2024 9:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নায়িকা হিসেবে বহু চরিত্র দর্শকদের উপহার দিয়েছেন। বলিষ্ঠ অভিনয়ে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। এবার কী গানের পালা? টিনসেল টাউনে জোর গুঞ্জন, এই প্রথমবার বাংলা ছবিতে গান গাইবেন স্বস্তিকা। তাও আবার রবীন্দ্রসঙ্গীত।

Swastika-Mukherjee-1
ছবি: ফেসবুক

শোনা যাচ্ছে, অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘দুর্গাপুর জংশন’ ছবিতে প্লেব্যাক করতে চলেছেন স্বস্তিকা। কোন গান গাইবেন? সূত্রের খবর মানলে অভিনেত্রীর কণ্ঠে শোনা যাবে ‘আজি ঝড়ের রাতে তোমার অভিসার…’ গানটি। স্বস্তিকা অভিনীত চরিত্রে কোনও অতীতের স্মৃতির সঙ্গে এই গান যুক্ত। চূড়ান্ত আবেগের এক মুহূর্তে গানটি শোনা যাবে বলেই খবর।

Advertisement

[আরও পড়ুন: মাধুরী, ঐশ্বর্য, দীপিকাদের মতো গ্ল্যামারাস দাঁত চান? উপায় জানালেন বিশেষজ্ঞ]

শিল্পশহর দুর্গাপুরের কিছু রহস্যজনক ঘটনা ঘটে, হয় একের পর এক খুন। এই খুনের কিনারা করতে মরিয়া এক সাংবাদিক। জানা গিয়েছে, এই সাংবাদিকের চরিত্রেই ‘দুর্গাপুর জংশন’ ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা। সিনেমায় কখনও গান না গাইলেও গানের প্রতি স্বস্তিকার ভালোবাসা ছোটবেলা থেকে। বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে রবীন্দ্রসঙ্গীতও গেয়েছেন তিনি। তাই পরিচালকের প্রস্তাব পেয়েই নাকি রাজি হয়ে যান অভিনেত্রী।

Advertisement
Swastika Mukherjee
ফাইল চিত্র

শোনা গিয়েছে, চলতি মাসের শেষেই গানটি রেকর্ড করবেন স্বস্তিকা। তাঁর সঙ্গেই আবার গান রেকর্ড করবেন ইমন চক্রবর্তী। স্বস্তিকা ছাড়াও ‘দুর্গাপুর জংশন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। ছবিতে রাফ অ্যান্ড পুলিশ অফিসার হয়েছেন অভিনেতা। স্বস্তিকার সঙ্গী হিসেবেই নাকি তাঁকে দেখা যাবে। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একাবলী খান্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর। উল্লেখ্য, এর আগে ‘শিবপুর’ সিনেমাটি তৈরি করেছিলেন অরিন্দম। সেই ছবিতে স্বস্তিকার সঙ্গে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন মমতা শঙ্কর। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

[আরও পড়ুন: TRP তালিকায় ফের বদল, সাহেব-সুস্মিলির ‘কথা’কে টপকে সেরা কোন ধারাবাহিক?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ