BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নাবালিকাকে মুখমেহনে বাধ্য করেছিলেন অভিনেতা সিলভেস্টার স্ট্যালন’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 17, 2017 12:43 pm|    Updated: September 23, 2019 5:03 pm

Sylvester Stallone accused of sexual assault

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় ফেট্টি, গলায় কার্তুজের মালা। হাতে ধরা ভয়াল একটি মেশিনগান। আফগানিস্তানে প্রায় একাই সোভিয়েত হানাদারদের খতম করে দিচ্ছেন ‘ব়্যাম্বো’। এতক্ষণে অনেকেই নিশ্চয়ই বুঝে গিয়েছেন, কথা হচ্ছে সিলভেস্টার স্ট্যালনের। হলিউডে অ্যাকশনের কথা উঠলেই যাঁর নাম উপরের সারিতে উঠে আসে। বিখ্যাত সেই নামই এবার জড়াল যৌন কেলেঙ্কারিতে।

[পরিচালকের যৌন প্রস্তাবের প্রতিবাদ, বহু ছবি হাতছাড়া প্রিয়াঙ্কার]

বৃহস্পতিবার নেটদুনিয়ায় প্রকাশ্যে আসে স্ট্যালনের যৌন কেলেঙ্কারি সংক্রান্ত একাধিক মামলা ও পুলিশ রিপোর্ট। তবে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই অভিনেতার প্রতিনিধিরা। চাঞ্চল্যকর ওই নথিগুলি থেকে জানা গিয়েছে, ১৯৮৬ সালে লাস ভেগাসের একটি হোটেলে এক নাবালিকাকে যৌন হেনস্থা করেন ওই অভিনেতা। একই সঙ্গে স্ট্যালন ও তাঁর দেহরক্ষীর সঙ্গে যৌন মিলনে বাধ্য করা হয় ওই নাবালিকাকে। সংবাদপত্র ডেইলি মেল সূত্রে খবর, পুলিশ রেকর্ডে নাবালিকার বয়ান রয়েছে। সেখানে বলা হয়েছে, স্বেচ্ছায় বছর চল্লিশের স্ট্যালনের সঙ্গে যৌন মিলনে রাজি হয় ওই নাবালিকা। তবে তাঁকে দেহরক্ষীর সঙ্গে মিলনে বাধ্য করেন ওই অভিনেতা। এমনকী মুখমেহন করতেও বাধ্য করা হয় তাঁকে। তবে ঘটনার পর স্ট্যালনের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

ওই ঘটনার সময় ‘ওভার দ্য টপ’ মুভির শুটিং করছিলেন স্ট্যালন। সেই সময় একই হোটেলে আলাদা কামরায় ছিলেন নির্যাতিতা ও স্ট্যালন। তবে লাস ভেগাস পুলিশের তরফে জানানো হয়েছে একত্রিশ বছর পুরনো কোনও নথি তাঁদের কাছে নেই। কয়েকদিন আগেই, চিত্রনির্মাতা হার্ভে ওয়েনস্টাইনের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগে শোরগোল পড়ে যায় হলিউডে। ওয়েনস্টাইন কেলেঙ্কারির পর যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন প্রিয়াঙ্কা চোপরা, বিদ্যা বালনের, স্বরা ভাস্করের মতো অভিনেত্রীরা। একজন স্বচ্ছ চরিত্রের অভিনেতা হিসেবে নাম রয়েছে স্ট্যালনের। এবার তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে তৈরি হয়েছে তুমুল বিতর্ক।

[মুসলিম পুরুষরা কামুক, হিজাবে মহিলাদের শরীর ঢাকার পরামর্শ মৌলবির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে