১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের বাড়িতে হঠাৎই আয়কর আধিকারিকদের হানা

Published by: Sulaya Singha |    Posted: March 3, 2021 1:32 pm|    Updated: March 3, 2021 1:58 pm

Taapsee Pannu and Anurag Kashyap's homes raided by Income Tax Department | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu) এবং পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে হঠাৎই হানা দিলেন আয়কর দপ্তরের আধিকারিকরা। বুধবার মুম্বইয়ে তাপসী ও অনুরাগের বাড়িতে গিয়ে তল্লাশি চালানো হয় বলেই জানা গিয়েছে।

জানা যাচ্ছে, তাপসী পান্নু ও কাশ্যপের (Anurag Kashyap) পাশাপাশি পরিচালক বিকাশ বেহল ও মধু বর্মা মন্টেনার বাড়িতেও ঢুঁ মারেন আধিকারিকরা। ছবির প্রযোজনা ও বাংলা, হিন্দি, তেলুগু ভাষায় ছবির ডিসট্রিবিউশনের দায়িত্বে রয়েছেন মধু। ২০০৮ সালে আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’র সহ-প্রযোজকও ছিলেন মধু বর্মা মন্টেনা। এছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে। অভিনেত্রী নীনা গুপ্তার মেয়ে মাসাবার স্বামী ছিলেন মন্টেনা। তাঁদের ফ্য়ানটম ফিল্মসেও তল্লাশি চালানো হয় বলে জানা গিয়েছে। 

হঠাৎই এই সব হাই প্রোফাইল তারকার বাড়িতে আয়কর অফিসারদের হানায় ছড়িয়েছে চাঞ্চল্য। মুম্বইয়ের পাশাপাশি পুণের বিভিন্ন এলাকাতেও তল্লাশি চালাচ্ছেন আয়কর বিভাগের আধিকারিকরা।

[আরও পড়ুন: রাজনীতিতে টলিপাড়ার আরও এক তারকা, তৃণমূলে যোগ সায়ন্তিকার]

উল্লেখ্য, সম্প্রতি ধর্ষণ সংক্রান্ত একটি মামলায় সুপ্রিম কোর্টের রায়ের বিরোধিতা করতে শোনা গিয়েছিল অভিনেত্রী তাপসীকে। ধর্ষণে অভিযুক্তকে শীর্ষ আদালতের একটি বেঞ্চ প্রশ্ন করে, সে ধর্ষিতাকে বিয়ে করতে রাজি কি না। এই ঘটনায় বিতর্কের ঝড় ওঠে। প্রশ্ন উঠতে থাকে, ধর্ষিতাকে বিয়ে করে নিলেই কি অপরাধকে ক্ষমা করে দেওয়া হবে? এই প্রসঙ্গেই তাপসী বলেছিলেন, “কেউ কি মেয়েটিকে প্রশ্ন করেছে যে সে আদৌ তার ধর্ষককে বিয়ে করতে চায় কি না? এটা কোনও প্রশ্ন হতে পারে? এটা সমাধান নাকি শাস্তি?” এবার তাঁর বাড়িতে আয়কর হানা দেওয়ায় অভিনেত্রীর নাম উঠে এল শিরোনামে। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কাশ্যপ বা পান্নু কেউই সোশ্যাল মিডিয়ায় কোনও প্রতিক্রিয়া দেননি।

[আরও পড়ুন: শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন রোশন, কী বললেন অভিনেত্রীর স্বামী?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে