৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন রোশন, কী বললেন অভিনেত্রীর স্বামী?

Published by: Suparna Majumder |    Posted: March 3, 2021 11:08 am|    Updated: March 3, 2021 11:08 am

Roshan Singh reacted after Srabanti Chatterjee joined BJP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল।” বিজেপিতে যোগ দিয়েই টুইটারে এই কথা লিখেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। জানিয়েছেন, সকলের সন্তান যেন ‘সোনার বাংলা’য় বড় হয়ে ওঠে একজন মা ও নারী হিসেবে সেটাই চান তিনি। সেই কারণেই বিজেপিতে যোগ দিয়েছেন। অভিনেত্রীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন স্বামী রোশন সিং (Roshan Singh)।

২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। পরোক্ষে বাক্যবাণের নিক্ষেপও চলতে থাকে ক্রমাগত। এমনকী শ্রাবন্তীপুত্র ঝিনুকও নাম না করে রোশনকে একহাত নিয়েছিল। ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ মগজে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিল শ্রাবন্তীপুত্র।

[আরও পড়ুন: ‘ভদ্রভাবে কথা বলতে শেখো’, গান গাইতে উঠে মেজাজ হারালেন নচিকেতা]

অফিশিয়াল ডিভোর্সের খবর না মিললেও এখন আলাদাই থাকেন শ্রাবন্তী-রোশন। নিজের জিমের ব্যবসায় মন দিয়েছেন রোশন। আর শ্রাবন্তী অভিনয়ের পাশাপাশি সক্রিয় রাজনীতিতেও যোগ দিয়েছে। এমন পরিস্থিতিতেই শ্রাবন্তীর রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে মন্তব্য করেন রোশন। ফোনে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন রোশন। অভিনেত্রীর নতুন পথ চলা সফল হোক। দেশের জন্য তিনি আরও ভাল কাজ করুন। আনন্দে থাকুক শ্রাবন্তী। এই কামনাই করলেন তিনি।

উল্লেখ্য,  শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী।  রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। ২০১৬ সালে তবে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেছিলেন টলি বিউটি। সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি।

[আরও পড়ুন: ৬৫ নয়, ২৫-৩০ বছরের মহিলা কে চায় বাংলা! অনীক দত্তর পোস্ট ঘিরে তোলপাড় নেটদুনিয়া ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে