BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভদ্রভাবে কথা বলতে শেখো’, গান গাইতে উঠে মেজাজ হারালেন নচিকেতা

Published by: Biswadip Dey |    Posted: March 3, 2021 9:07 am|    Updated: March 3, 2021 9:11 am

An Images

ফাইল চিত্র।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান গাইতে গিয়ে মেজাজ হারালেন তিনি। জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওয় (Viral video) দেখা যাচ্ছে, মাইক্রোফোন হাতে গান শুরু করার ঠিক আগে আচমকাই সামনে বসা কোনও এক দর্শকের আচরণে রীতিমতো ক্ষুব্ধ হয়ে পড়ছেন তিনি। যদিও খুব দ্রুত নিজেকে সামলে নিয়ে আবার গানে মন দেন। তাঁর গলায় শোনা যায় ‘অন্তবিহীন পথ চলাই জীবন’।

কিন্তু কেন মেজাজ হারালেন নচিকেতা? কী হয়েছিল সেদিন? ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে থাকাকালীন নচিকেতাকে সামনের সারিতে থাকা কেউ ‘নচিকেতা’ বলে ডেকে ওঠেন। এমন সম্বোধন ভাল লাগেনি জনপ্রিয় শিল্পীর। তিনি বলে ওঠেন, ”কী ব্যাপার? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট?” এরপর ক্রুদ্ধ স্বরে তিনি সেই দর্শককে বলেন, ”ভদ্রভাবে কথা বলতে শেখো।”

[আরও পড়ুন: কোন ‘পাওড়ি’তে যোগ দেবেন? শ্রাবন্তীকে কটাক্ষ করেই জবাব অঙ্কুশের!]

গত শনিবার, ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) ডেবরায় আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে। প্রসঙ্গত, ওই অনুষ্ঠানের প্রধান আয়োজক ছিলেন বাংলার সুপারস্টার ও সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। টানা কয়েকদিন ধরে চলা এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ছিল নচিকেতার অনুষ্ঠানটি। প্রিয় শিল্পীর গান শুনতে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। তবে প্রাথমিক ভাবে মেজাজ হারালেও দ্রুত আবার নিজেকে সামলে নিয়ে গান গাইতে শুরু করেন নচিকেতা। যদিও পরে ফের সামান্য রেগে যান তিনি, যখন এক ভক্ত দর্শকাসন থেকেই তাঁর ছবি তোলার চেষ্টা করেন। ক্ষুব্ধ গায়ক জানতে চান, গান না শুনে এভাবে ছবি তোলার কী অর্থ। তবে এই টুকরো দু-এক মুহূর্তের ঘটনা তাঁর পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলেনি। ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে একের পর এক হিট গান গেয়ে প্রেক্ষাগৃহ মাতিয়ে রাখেন জনপ্রিয় শিল্পী। 

[আরও পড়ুন: সামনে এল ‘সাইনা’ ছবির পোস্টার, কী প্রতিক্রিয়া রিয়েল লাইফ ব্যাডমিন্টন তারকার? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement