BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘নয়া পোস্টারে ছেলেদের মতো লাগছে!’ কটাক্ষের উত্তরে নেটিজেনকে ধুইয়ে দিলেন তাপসী পান্নু

Published by: Akash Misra |    Posted: September 20, 2021 8:04 pm|    Updated: September 20, 2021 8:04 pm

Taapsee Pannu unveils the first look of Rashmi Rocket | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে (Taapsee Pannu) সবাই ঠোঁটকাটা নায়িকা হিসেবেই চেনেন। তাঁকে নিয়ে কখনও বিতর্ক উঠলে তার বিরোধিতা করতে একেবারেই পিছপা হন না তাপসী। তাপসীকে কিছু বলা মানে, নির্ঘাৎ তুলোধোনা। ঠিক এমনটাই ঘটল নেটদুনিয়ায়। এক নেটিজেনের কটাক্ষের প্রেক্ষিতে তাপসী এমন উত্তর দিলেন, যাতে শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ঠিক কী ঘটল তাপসীর সঙ্গে?

সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসী পান্নুর নতুন ছবি ‘রেশমি রকেট’-এর ফার্স্টলুক (Reshmi Rocket First Look)। এই ছবিতে তাপসীকে দেখা যাবে গুজরাতের এক অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করতে। এই ছবিরই এক শুটিং স্টিল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাপসী। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের গেঞ্জি পরে পিছন ফিরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। এই ছবি দেখেই এক নেটিজেন মন্তব্য করেন, একমাত্র তাপসী পান্নুরই এমন পুরুষদের মতো চেহারা হতে পারে! তাপসী নেটিজেনের এই মন্তব্যকে খুব সহজে মেনে নেননি। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেই ধুইয়ে দিলেন তিনি। তবে বলা ভাল মিষ্টি কথায় নেটিজেনকে দিলেন চড়!

Taapsee Pannu

তাপসী পান্নু লিখলেন, ‘এটাই শুধু বলতে চাই। আপনার এই লাইনটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। এর উত্তর পেয়ে যাবেন, তবে হ্যাঁ, আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই। কারণ আমি সত্যিই এই লুকটার জন্য খুব খেটেছি!’

[আরও পড়ুন: হিন্দু ধর্মের অসম্মান! আলিয়া ভাটের বিজ্ঞাপন নিয়ে তুমুল সমালোচনা]

জানা গিয়েছে, রেশমি রকেট ছবির জন্য কঠোর পরিশ্রম করেছেন তাপসী। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলিট কোচ, জিম ট্রেনার সবার থেকে আলাদা আলাদা করে পরামর্শ নিয়ে নিজেকে তৈরি করেছেন। তাই এই ছবিতে অনেকটাই আশা তাপসীর।

Bollywood Actress Taapsee

পরিচালক অনুভব সিনহার ‘থাপ্পড়’ তাপসীর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাপসী এবং বিক্রান্ত মাসি অভিনীত ‘হাসিনা দিলরুবা’। ছবিটি খুব একটা জনপ্রিয় না হলেও, তাপসীর অভিনয় প্রশংসিত হয়েছিল।

[আরও পড়ুন: Raj Kundra Case: ২ মাস পর পর্ন ফিল্ম কাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement