BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! শিশুদিবসে তৈমুরকে কোটি টাকার উপহার সইফের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 14, 2017 8:33 am|    Updated: September 24, 2019 2:49 pm

Taimur Ali Khan gets his Children’s Day gift from daddy Saif Ali Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুদে নবাবই বটে! নাহলে কী আর শিশুদিবসে বাবার কাছ থেকে ১.৩০ কোটি টাকার উপহার পায় তৈমুর আলি খান। এখনই ছেলের যা জনপ্রিয়তা, তাতে ভবিষ্যতে তার কী চাহিদা হবে, সে বিষয়ে আন্দাজ করা যেতেই পারে। আর সে কথা মাথায় রেখেই বোধহয় খুদে নবাবকে একটি অতি মূল্যবান উপহার দিলেন সইফ আলি খান।

এমন কী উপহার দিলেন সইফ যার মূল্য এমন আকাশ ছোঁয়া? আসলে সোমবার একটি নতুন গাড়ি কিনেছেন সইফ। আর গাড়ি কেনার পরই সাংবাদিকদের বলি অভিনেতা জানালেন, শিশুদিবস উপলক্ষে গাড়িটি তিনি তৈমুরকেই উপহার দিতে চান। সইফ বলেন, “গাড়ির পিছনে একটি স্পেশাল বেবি সিট আছে। যেখানে শিশুরা বসে বেশ আরাম পাবে। শিশুদের নিরাপত্তার বিষয়টাও তো মাথায় রাখতে হয়। তাই ওই সিটটা তৈমুরের জন্যই। এই গাড়িতে ওকেই প্রথম চড়াব।” তখনই প্রশ্ন উড়ে আসে, শিশুদিবসে ছেলেকে কী উপহার দিচ্ছেন তিনি। তখনই নবাব খান জানান, “এই গাড়িটাই ওকে গিফ্ট করলাম। আশা করছি চেরি লাল রঙের জিপ তৈমুরের দারুণ পছন্দ হবে।”

[শরীর ছাপিয়ে প্রেমের ‘তৃষ্ণা’, সন্ধান মিলবে চলচ্চিত্র উৎসবেই]

শিশুদিবসের উপহার তো পাওয়া হয়ে গেল। এবার খুদে তারকার অনুগামীরা অপেক্ষা করছেন, কখন মিষ্টি তৈমুরকে গাড়িতে ঘুরে বেড়াতে দেখা যাবে। তবে শিশুদিবসের উপহারই যদি এমন দামী হয়, তাহলে আন্দাজ করা যেতেই পারে আগামী মাসের ২০ তারিখ তৈমুরের জন্মদিনে কী এলাহি উপহার পেতে চলেছে সে। যদিও মাসি করিশ্মা কাপুর তৈমুরের জন্মদিনের পরিকল্পনা নিয়ে যা বলেছিলেন, তা শুনে খুব একটা মন ভরেনি তার ফ্যানদের। করিনা কাপুরের দিদি জানিয়েছিলেন, আত্মীয় পরিজন মিলেই জন্মদিনের ছোট পার্টি হবে। খুব ধুমধাম করে অনুষ্ঠান হবে না।

[একদা রিয়ালিটি শোয়ের প্রতিযোগী, আজ ফারহা খানের রাঁধুনি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে