BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পেটে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভরতি তনুজা, দ্রুত অস্ত্রোপচারের সম্ভাবনা

Published by: Bishakha Pal |    Posted: May 30, 2019 12:01 pm|    Updated: May 30, 2019 12:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি অভিনেত্রী তনুজা। মঙ্গলবার সন্ধেবেলা পেটে প্রচণ্ড ব্যথা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি হন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুতই অস্ত্রোপচার করা হতে পারে অভিনেত্রীর।

[ আরও পড়ুন: “কলকাতা বললেই খাবারের গন্ধ পাই”, বললেন একতা কাপুরের ‘বেকাবু’ নায়িকা প্রিয়া ]

দিন দুই আগেই মারা গিয়েছেন কাজলের শ্বশুর বীরু দেবগন। তাঁর শেষকৃত্যে শ্রদ্ধা জানাতে দেবগনদের বাড়িতে এসেছিলেন বলিউডের অনেক সেলেব্রিটিরা। কাজলকেও বীরু দেবগনের মৃত্যুতে ভেঙে পড়তে দেখা যায়। ঠিক তার একদিন পরই অসুস্থতার জন্য হাসপাতালে ভরতি হন কাজলের মা তনুজা। অভিনেত্রীর বয়স হয়েছে ৭৫ বছর।জানা গিয়েছে, তলপেটে প্রচণ্ড ব্যথা হচ্ছে তনুজার। সেই কারণেই তিনি হাসপাতালে ভরতি হয়েছেন। স্বাভাবিকভাবেই তাঁর অসুস্থতা নিয়ে চিন্তার ভাঁজ মেয়েদের কপালে। মায়ের অসুস্থতার খবর পেয়ে লীলাবতী হাসপাতালে ছুটে যান কাজল। 

১৯৬৩ সালে বাংলা ছবি দিয়ে ডেবিউ করেন তনুজা। প্রথম ছবিতেই উত্তমকুমারের বিপরীতে অভিনয়ের সুযোগ পান তিনি। ছবির নাম ‘দেয়ানেয়া’। এরপর উত্তমকুমারের সঙ্গে ‘রাজকুমারী’, সৌমিত্রে সঙ্গে ‘তিন ভুবনের পারে’ ও ‘প্রথম কদম ফুল’ ছবিতে তাঁর অভিনয় নজর কাড়ে। তবে তনুজাকে বিখ্যাত করে বলিউড। রাজেশ খান্নার বিপরীতে ‘হাথি মেরে সাথি’, ‘বন্দিশ’, ‘মেরে জীবন সাথি’, দেব আনন্দের বিপরীত ‘জুয়েল থিফ’, সঞ্জীব কুমারের বিপরীত ‘অনুভব’, ‘জবরদস্ত’-এর মতো ছবিতে অভিনয় করেন তিনি। সম্প্রতি তাঁকে অজয় দেবগন অভিনীত ছবি ‘সন অফ সর্দার’ ও কঙ্কনা সেনশর্মা পরিচালিত ছবি ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ ছবিতে দেখা গিয়েছে। এছাড়া বাংলা ছবি ‘সোনার পাহাড়’-এ দেখা গিয়েছে তাঁকে। তবে আপাতত রূপোলি পর্দার কৃতিত্ব অতীত৷ গুরুতর অসুস্থ অভিনেত্রীর দ্রুত অস্ত্রোপচারের কথা ভাবছেন চিকিৎসকরা৷ অস্ত্রোপচারের পর মা-কে সুস্থ করে বাড়ি ফেরাতে চান দুই কন্যা কাজল, তানিশা৷ 

[ আরও পড়ুন: ‘বেশ করেছে, ছবি তুলেছে’, মিমি-নুসরতের পাশে দাঁড়ালেন স্বস্তিকা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement